কেষ্টপুরে সভায় যাওয়ার পথে কালো পতাকা বিজেপির পোস্টার বয় শুভেন্দুকে

কেষ্টপুরে সভায় যাওয়ার পথে কালো পতাকা বিজেপির পোস্টার বয় শুভেন্দুকে

শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র

যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করছে তৃণমূল।

  • Share this:

    #কলকাতা: কালো পতাকা দেখানো হল বিজেপির পোস্টার বয় শুভেন্দু অধিকারীকে। গতকাল কেষ্টপুরে দলীয় সভায় যোগ দিতে যাচ্ছিলেন শুভেন্দু অধিকারী। সভায় যাওযার পথে কেষ্টপুরের মাঝেরপাড়ায় শুভেন্দুর গাড়ির সামনে কালো পতাকা দেখানো হয়। ঘটনায় অভিযোগের আঙুল তৃণমূলের দিকেই। যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করছে তৃণমূল।

    প্রসঙ্গত বুধবার রাতেও বিতর্ক পিছু ছাড়েনি শুভেন্দু অধিকারীর সভাকে। আজ বৃহস্পতিবার রিষড়া গার্লস স্কুলের মাঠের পাশে সভা শুভেন্দু অধিকারীর। বুধবার রাতে সেই সভার মঞ্চ তৈরির কাজে বাধা দেয় স্থানীয় পুলিশ। তারা জানতে চায়, সভা করার কোনও অনুমতিপত্র আছে কিনা। এই নিয়ে পুলিশের সঙ্গে একপ্রস্থ বচসা বেধে যায় বিজেপির।

    গোটা রাজ্য জুড়েই ভোটপর্বে বিজেপির প্রচারের মুখ হয়ে উঠেছেন শুভেন্দু অধিকারী। একদা তৃণমূলের দুর্গ হুগলি জেলায় জয় ছিনিয়ে নিতে মরিয়া গেরুয়া শিবির বিলক্ষণ জানে, সিঙ্গুর আন্দোলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে হাত মিলিয়ে কাজ করা শুভেন্দু অধিকারী হুগলিরও নাড়ীনক্ষত্র জানেন। সেই কারণেই তাঁকে ব্যবহারের তোরজোর।

    এদিকে প্রবীর ঘোষালের মতো নেতা বেসুরো হওয়ার পর থেকে হুগলিতে তৃণমূলের ভাঙন আর কারও অজানা নয়। খোদ সিঙ্গুরেই বেচারাম মান্না গোষ্ঠীর সঙ্গে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের  অনুগামীদের সম্পর্কের ফাটল বারবার সামনে এসছে।  শুভেন্দু দিন কয়েক আগে নিজেই জানান মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন।  ফলে পরিস্কার রাজনৈতিক ভাবে এই ভাঙনকে কাজে লাগাতে চাইছেন তিনি। এই পরিস্থিতিতে এদিন দুই জনসভায় কী বক্তব্য রাখেন শুভেন্দুু, কতটা জোরালো হয় তাঁর সভা সেদিকে নজর থাকবে রাজনীতির পর্যবেক্ষকদের।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর