Home /News /kolkata /
BJP: কলকাতা পথে নামছে বিজেপি, শহরে গেরুয়া শিবিরের মিছিল নিয়ে সতর্ক পুলিশ

BJP: কলকাতা পথে নামছে বিজেপি, শহরে গেরুয়া শিবিরের মিছিল নিয়ে সতর্ক পুলিশ

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

BJP: বেলা ১১-টার পর থেকে মুরলিধর সেন লেনের বিজেপির হেড কোয়ার্টার কর্মীরা  আসতে শুরু করেছে।

  • Share this:

    #কলকাতা:  পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি বেশ কয়েকদিন কেটে যাওয়ার পর, বৃহস্পতিবার পথে বিজেপি। বেলা একটার সময় বিজেপির মিছিল শুরু হবে। মিছিল কলেজ স্কোয়ার থেকে যাবে রানি রাসমণি অবধি। সকাল থেকে প্রচুর পুলিশ মোতায়েন হয়েছে বিজেপির মিছিলের জন্য। আজ এই মিছিলের পুলিশের তরফ থেকে কোনও অনুমতি নেই। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মিছিলে থাকবেন না বলে জানা যাচ্ছে। সঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি  দিলীপ ঘোষও আজ দিল্লিতে। মিছিলের অগ্রভাগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের থাকার কথা। তবে রাজ্য রাজনীতির প্রেক্ষাপটে এই মুহূর্তে যথেষ্ট টালমাটাল অবস্থা। সেই অবস্থায় বিজেপির এই মিছিল যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

    আরও পড়ুন : উত্তরে কাঁপিয়ে বৃষ্টি, ভিজবে দক্ষিণবঙ্গও! পশ্চিমবঙ্গের আবহাওয়ার জরুরি আপডেট জানুন!

    বেলা ১১-টার পর থেকে মুরলিধর সেন লেনের বিজেপির হেড কোয়ার্টার কর্মীরা  আসতে শুরু করেছে। আজকে তাদের স্লোগান 'চোর ধরো জেল ভরো'। গত শনিবার রাতে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে ইডি রেড করেছিল। সেই তল্লাশিতে কোটি কোটি টাকা পাওয়া গিয়েছিল। এখনও তল্লাশি অভিযান অব্যাহত। এই ঘটনার পর থেকে বামেরা রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল শুরু করেছে। আজ মিছিল বিজেপির।

    আরও পড়ুন : কোটি কোটি টাকার দুর্নীতিতে অভিযুক্ত পার্থ, বিরোধী দলনেতা থেকে তৃণমূলের মহাসচিব-হেভিওয়েট মন্ত্রী, অচেনা পার্থ যেন সত্যি অবিশ্বাস্য

    আজকের বিজেপির মিছিল ঘিরে কলকাতা পুলিশ সচেতন রয়েছে।মিছিল চলাকালীন যাতে কোনও অরাজকতা না হয় তার জন্য ডিসি পদমর্যাদার দু’জন আধিকারিক থাকছেন। সঙ্গে বেশ কয়েকজন অ্যাসিস্ট্যান্ট কমিশনার। এছাড়াও প্রচুর পুলিশ ফোর্স থাকছে। বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে উত্তর কলকাতায় এবং দক্ষিণ কলকাতা নিয়ে আজকের মিছিলে প্রচুর সমর্থক আসবেন। তবে মিছিল রানি রাসমণি পর্যন্ত যেতে দেওয়া হবে কিনা এখনও কেউই নিশ্চিত নয় কেউ।

    Published by:Uddalak B
    First published:

    Tags: BJP

    পরবর্তী খবর