Football World Cup 2018

আরএসএসের কড়া অবস্থান সত্ত্বেও জুহি চৌধুরীর পাশেই বিজেপি

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 24, 2017 08:46 AM IST
আরএসএসের কড়া অবস্থান সত্ত্বেও জুহি চৌধুরীর পাশেই বিজেপি
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 24, 2017 08:46 AM IST

#কলকাতা: কোন্দল এবার প্রকাশ্যে। আরএসএসের কড়া অবস্থান সত্ত্বেও জুহি চৌধুরীর পাশেই বিজেপি ।  শিশুপাচারকাণ্ডে ধৃত চন্দনা চৌধুরীকে দিল্লি নিয়ে যান বিজেপি নেত্রী।  তাতে অপরাধ প্রমাণিত হয় না।  জুহি দোষী কিনা তা প্রমাণ সাপেক্ষ। মন্তব্য দিলীপ ঘোষের। আজ জলপাইগুড়িতে জেলা কমিটির সঙ্গে বৈঠকে করেন দলের রাজ্য সভাপতি। জানিয়ে দেন,  প্রয়োজনে তৃণমূল অফিস ঘেরাও করবেন তাঁরা।

জুহি ইস্যুতে আক্ষরিক অর্থেই প্রকাশ্যে ঘরোয়া কোন্দল।  আরএসএসের কড়া অবস্থানের বিপরীতে গিয়ে ফের বিজেপি মহিলা মোর্চার নেত্রী জুহি চৌধুরীর পাশেই দাঁড়ালেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  বললেন, দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত দল জুহির পাশেই আছে।

মহিলা মোর্চার নেত্রীর নাম সরাসরি শিশু পাচারে জড়িয়ে যাওয়ায় কড়া অবস্থান নেয় আরএসএসে।  জুহির পাশে দাঁড়ানোয় সতর্ক করা হয়  মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী রূপা গঙ্গোপাধ্যায়কেও।রূপার পাল্টা দাবি ছিল, মহিলা মোর্চার সাধারণ সম্পাদক হিসেবে জুহির নাম প্রস্তাব করেন খোদ দিলীপ ঘোষ। বৃহস্পতিবার জলপাইগুড়িতে জেলা বিজেপির সঙ্গে বৈঠকে নিজের অবস্থান পরিস্কার করে দেন দলের রাজ্য  সভাপতি। জানিয়ে দেন, চন্দনা চক্রবর্তীকে দিল্লি নিয়ে যাওয়া মানেই দোষ প্রমাণিত হয় না।

এদিন জলপাইগুড়িতে বৈঠক চলাকালীন বিক্ষোভ দেখায় টিএমসিপি।  দেওয়া হয় গো ব্যাক স্লোগান। শুধু জুহির পাশে দাঁড়ানোই নয়,  প্রয়োজনে তৃণমূল অফিস ঘেরাও করার কথা বলেন দিলীপ ঘোষ।  এদিকে, জুহির ভূমিকা নিয়ে জেলা  বিজেপির একাংশের ক্ষোভ বাড়ছে। আরএসএসের কড়া অবস্থান অগ্রাহ্য করে দলকে কী বার্তা দিতে চাইলেন রাজ্য সভাপতি? রাজনৈতিক মহলে জোর জল্পনা।

First published: 08:43:53 AM Feb 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर