Home /News /kolkata /
কমিশনের বিরুদ্ধে পাল্টা আক্রমণে সায় নেই বিজেপির, রাহুল সিনহার পাশে দাঁড়াল না দল

কমিশনের বিরুদ্ধে পাল্টা আক্রমণে সায় নেই বিজেপির, রাহুল সিনহার পাশে দাঁড়াল না দল

File Photo Of Rahul Sinha

File Photo Of Rahul Sinha

রাহুল সিনহার পাশে দাঁড়াল না দল। কমিশনারের বিরুদ্ধে পাল্টা আক্রমনে সায় নেই দলের।

  • Share this:

    #কলকাতা: রাহুল সিনহার পাশে দাঁড়াল না দল। কমিশনারের বিরুদ্ধে পাল্টা আক্রমণে সায় নেই দলের। কমিশনারের সম্পর্কে বেফাঁস মন্তব্য করে রাজনৈতিক সুবিধা থেকে বঞ্চিত হতে হল দলকে। এমনটাই মনে করছে বিজেপি। ।

    মনোনয়নের দিন বাড়িয়েও প্রত্যাহার করে কমিশন। তৃণমূলের হুমকির জেরে তা করতে হয়েছিল কমিশনারকে, গোপন জবানবন্দী নিলেই তা স্পষ্ট হবে, এমনি দাবি করে বিবৃতি দেন রাহুল। রাহুলের ওই অভিযোগ নিয়ে সরব হয় তৃণৃূমূল। গতকাল, সোমবার কমিশনার নিজে রাহুলের সব দাবি অসত্য বলে বিবৃতি দেন।এরপরেই আজ, মঙ্গলবার পাল্টা সাংবাদিক সম্মেলন করার কথা ছিল রাহুলের। কিন্তু, কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে রণে ভঙ্গ দিতে হল রাহুলকে।

    যাঁদের ওপর ভরসা করে পঞ্চায়েত ভোটে ভাল ফলের স্বপ্ন, তাঁরা এখন নিজেদের বাঁচাতেই ব্যস্ত। দিলীপ-রাহুল-মুকুল--বিপাকে রাজ্য বিজেপির তিন শীর্ষনেতাই। ভোটের লড়াই ভুলে, নিজেদের বাঁচানোর রাস্তা খুঁজতে বেরিয়ে যাচ্ছে অনেকটা সময়। তিনজনেই দুঁদে নেতা। পঞ্চায়েত ভোটে রাজ্য বিজেপির অন্যতম ভরসাও বটে। তবে আপাতত প্রবল চাপে তিনজনেই। তথ্য-প্রমাণ হাতে নেই। তবু বিস্ফোরক সব অভিযোগ। দলের অবস্থান ভুলে কমিশনের প্রতি সহানূভূতি দেখিয়ে দলেই প্রশ্নের মুখে রাহুল সিনহা।

    First published:

    Tags: BJP, Election Commission, Panchayat Election 2018, Rahul Sinha, West Bengal BJP

    পরবর্তী খবর