চার আসনে প্রার্থী ঘোষণা বিজেপির, উলুবেড়িয়া দক্ষিণে লড়বেন পাপিয়া অধিকারী

চার আসনে প্রার্থী ঘোষণা বিজেপির, উলুবেড়িয়া দক্ষিণে লড়বেন পাপিয়া অধিকারী

উলুবেড়িয়া দক্ষিণে লড়বেন পাপিয়া অধিকারী

চার আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বাকি আসনগুলি থেকে বিজেপির প্রার্থী হিসেবে কারা দাঁড়াবেন তা নিয়ে জল্পনা ছিলই। কিন্তু বুধবার চার আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি।

  • Share this:

    #কলকাতা: চার আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বাকি আসনগুলি থেকে বিজেপির প্রার্থী হিসেবে কারা দাঁড়াবেন তা নিয়ে জল্পনা ছিলই। কিন্তু বুধবার চার আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি। এই চার জনের মধ্যে রয়েছে এক তারকা প্রার্থীও। উলুবেড়িয়া দক্ষিণ থেকে লড়ছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী।

    জগৎবল্লভপুরে থেকে লড়ছেন অনুপম ঘোষ। ফলতা থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিধান পাড়ুই। বারুইপুর পূর্ব থেকে বিজেপির হয়ে লড়ছেন চন্দন মণ্ডল। এদিন আচমকাই চার আসনে প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি।

    বুধবার নির্বাচন সংক্রান্ত বৈঠক হয় ভারতীয় জনতা পার্টির। সেই বৈঠকের শেষেই চার প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। নাম ঘোষণা হওয়ার পরে নিউজ১৮  বাংলার কাছে পাপিয়া অধিকারী জানান এটি তাঁর কাছে একটি চ্যালেঞ্জ। তারকা প্রার্থীর কথায়, চ্যালেঞ্জ মানেই পরিবর্তন। ওরা আমায় যোগ্য মনে করেছে তার জন্য় ধন্যবাদ। সকলের শুভেচ্ছা দরকার। অনেক দায়িত্ব বেড়ে গেল। আমি এমনিতেও দায়িত্ব নিতে ভালোবাসি। রাজ্যের জন্য কাজ করা একটা অন্য আনন্দ।

    পাপিয়া জয়ের জন্য আত্মবিশ্বাসী বলেও জানান। প্রসঙ্গত এবারের বিধানসভা নির্বাচনে বিজেপি ও তৃণমূল দুই শিবিরের প্রার্থী তালিকাতেই রয়েছে চমক। রয়েছে একাধিক তারকা প্রার্থীর নাম। এছাড়াও বিজেপি প্রার্থী তালিকায় রয়েছে একাধিক সাংসদের নামও। এর মধ্যে রয়েছেন বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, এবং নিশীথ প্রামাণিক।। বাবুল প্রার্থী হচ্ছেন টালিগঞ্জে। চুঁচুড়ায় প্রার্থী হচ্ছেন লকেট চট্টোপাধ্যায়। নিশীথ প্রামামিক দাঁড়াচ্ছেন দিনহাটায়। একই সঙ্গে তৃণমূল-ত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়, রবীন্দ্রনাথ ভট্টাচার্য এবং প্রবীর ঘোষালও বিজেপি-র প্রার্থিতালিকায় জায়গা পেয়েছেন। এতদিনের ডোমজুড় কেন্দ্র থেকেই লড়েছেন রাজীব। তাঁকে ওই কেন্দ্রেই দাঁড় করিয়েছে বিজেপি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: