'বাংলাকে বেচে দিতে চাইছে বিজেপি', গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েই তোপ স্বরাজ ঘোষের

'বাংলাকে বেচে দিতে চাইছে বিজেপি', গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েই তোপ স্বরাজ ঘোষের

স্বরাজ ঘোষ যোগ দিলেন তৃণমূলে

বাংলার রাজনীতির ময়দান যখন প্রচার ও কর্মসূচিতে সরগরম তখনই বিজেপি ছেড়ে আসা নেতা স্বরাজ ঘোষ যোগ দিলেন তৃণমূলে।

  • Share this:

    #কলকাতা: ভোটের মুখে ফের যোগদান তৃণমূলে। বাংলার রাজনীতির ময়দান যখন প্রচার ও কর্মসূচিতে সরগরম তখনই বিজেপি ছেড়ে আসা নেতা স্বরাজ ঘোষ যোগ দিলেন তৃণমূলে। পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে এদিন তিনি ঘাসফুল শিবিরে যোগ দিলেন। এছাড়াও এদিন একঝাঁক টেলি তারকাও এদিন তৃণমূলে যোগ দেন।

    স্বরাজ ঘোষ বিজেপির কিশান মোর্চার রাজ্য সম্পাদক ছিলেন। তৃণমূলে যোগ দিয়েই তিনি মমতা বন্দ্যোপাধ্য়ায়কে প্রণাম জানান। স্বরাজ জানান তিনি কেন তৃণমূলে যোগ দিলেন। তিনি বলছেন, "আগে যখন বিজেপি করতাম, বলতাম তৃণমূল কংগ্রেস সিন্ডিকেটের দল। কিন্তু প্রকৃতপক্ষে দেখলাম, তৃণমূল কংগ্রেসের পচে যাওয়ারা যাচ্ছে আর বিজেপিতে জায়গা পাচ্ছে। বিধানসভায় তারাই প্রার্থী হওয়ার সুযোগ পাচ্ছে।"

    তিনি আরও বলেন, "আমরা যখন বিজেপি করছিলাম তখন যে শ্যামাপ্রসাদ মুখোপাধ্য়ায় ও নরেন্দ্র মোদিজির বাণী তুলে ধরি মানুষকে কাছে টানার জন্য। কিন্তু প্রকৃতপক্ষে দেখলাম, এই বিজেপির দল বাংলাকে বিক্রি করে দিতে চাইছে। দিল্লি থেকে বহিরাগত ভাবে আসছে। কার মানি বেশি, তাকেই বিজেপি প্রার্থী করে দিচ্ছে। বাংলার নেত্রী একমাত্র মমতা বন্দ্যোপাধ্য়ায়ই হতে পারেন। আমি যখন বিজেপি করেছিলাম সক্রিয় ভাবে করেছিলাম। কিন্তু এখন তৃণমূলে যোগ দিয়েছি। যতরকম ভাবে সম্ভব বিজেপিকে জব্দ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার প্রতিষ্ঠা করার চেষ্টা করব।"

    এছাড়াও এদিন তৃণমূলের পতাকা হাতে তুলে নেন সাঁঝের বাতি ধারাবাহিক খ্যাত অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ। তিনি জানান উন্নয়নের জন্যই তৃণমূলের পাশে তিনি ছিলেন ও থাকবেন। বাংলা বিগবস-এর দ্বিতীয় স্থানাধিকারী প্রিয়া পালও যোগ দিয়েছেন এদিন। তিনি বলেন রাত ২টোর সময়ে শ্যুটিং শেষে বাড়ি ফিরতেও ভয় লাগে না মহিলা হিসেবে। আর তা বর্তমান সরকারের জন্যই। কে আপন কে পর খ্যাত পায়েল দেবও একই কথা বলে তৃণমূলে যোগ দেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর