corona virus btn
corona virus btn
Loading

শ্লীলতাহানি, মারধর, ছিনতাই-সহ একাধিক অভিযোগ অনুপম হাজরার বিরুদ্ধে

শ্লীলতাহানি, মারধর, ছিনতাই-সহ একাধিক অভিযোগ অনুপম হাজরার বিরুদ্ধে
অনুপম হাজরা

শুক্রবার রাত এগারোটার কিছু সময় পরে শেক্সপিয়ার এলাকার একটি পানশালায় যান সুরেশ রায়।

  • Share this:

Susovan Bhattacharjee

#কলকাতা: শুক্রবার রাত এগারোটার কিছু সময় পরে শেক্সপিয়ার এলাকার একটি পানশালায় যান সুরেশ রায়। তার অভিযোগ বন্ধুর কথা শুনে গিয়ে দেখতে পান অনুপম হাজরাকে। তিনি বিজেপি নেতাকে চেনেন, সেই মুখ পরিচিতি থাকার জন্য তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যান সুরেশ। বিভিন্ন কথার মধ্যে অনুপম হাজরার সঙ্গে ছবি তুলতে চান। পরে ছবি তুলতে রাজি হলেও হঠাৎ মারধর শুরু করেন অনুপম হাজরা। পরে তার হাতে থাকা মোবাইল ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ করেন। সুরেশ রায়কে বিজেপি নেতার সঙ্গে থাকা ব্যক্তিরা ক্রমাগত হুমকি দেন, পরে সুরেশের গলায় থাকা সোনার চেন নিয়ে নেওয়া হয় বলে অভিযোগ জানান। এদিন রাতে এই বচসা চলে একটা পর্যন্ত, পরে অন্য মহিলা বন্ধুদের শ্লীলতাহানি করা হয় বলে জানান সুরেশ।

এই ঘটনার পরে রাতে পানশালা থেকে বেরতে গিয়ে তার গাড়ির উপরও হামলা করেন অনুপমের সঙ্গীরা। এই ঘটনার পরেই সুরেশ বাবু চলে যান স্থানীয় শেক্সপিয়ার থানায়। এদিন থানায় গিয়ে পুরো বিষয়টি জানানোর পরেই অভিযোগের ভিত্তিতে অনেকগুলো ধারা রুজু করে মামলা দায়ের করা হয়।

পুলিশ সূত্রের খবর অভিযোগ দায়ের করার পর ভারতীয় দন্ড বিধির ৩৪১, ৩২২, ৩৭৯, ৩৫৪৷ ৫০৬, ৪২৭। সূত্রের খবর, পুরো বিষয়টি তদন্ত চলছে। এদিনের ঘটনার সব কিছু তথ্য সংগ্রহের কাজ চলছে। পানশালায় থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজ হচ্ছে। অপরদিকে সমস্ত ঘটনা ভিত্তিহীন বলে দাবী করেন অনুপম হাজরা। তার আরও অভিযোগ সুরেশ নিজেকে তৃণমূল নেতা হিসাবে পরিচয় দিয়ে ছবি তুলতে চান। পরে বিভিন্ন ভিডিও ও ছবি তুলে অন্য কোন ব্যক্তিতে পাঠানোর চেষ্টা করছিলেন। নিরাপত্তারক্ষীর নজরে আসতেই সেটি বলা হয়, তিনি এত রাতে সুস্থ অবস্থায় ছিলেন না। বিজেপি নেতা আরও বলেন তর বিরুদ্ধে আনা অভিযোগ গুরুতর, তিনিও প্রয়োজনে সুরেশ রায়ের বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ করবেন।

First published: January 5, 2020, 4:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर