Home /News /kolkata /
Rajib Banerjee: 'তৃণমূলের দালাল' রাজীবদের তাড়ানোর দাবি, ক্ষোভে ফুঁসছে 'আদি' BJP শিবির!

Rajib Banerjee: 'তৃণমূলের দালাল' রাজীবদের তাড়ানোর দাবি, ক্ষোভে ফুঁসছে 'আদি' BJP শিবির!

তীব্র সংঘাত!

তীব্র সংঘাত!

Rajib Banerjee: প্রতিনিয়ত দলে থেকে দল বিরোধী কথা বলছেন রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সব্যসাচী দত্তের মত লোকেরা, অভিযোগ বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকার।

  • Share this:

    #কলকাতা: সোশাল মিডিয়াতে রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্তের মত তৃণমূল থেকে আসা নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা অমৃতা বন্দ্যোপাধ্যায়। সোনারপুরে নিজের বাড়িতে বসেই ক্ষোভ উগড়ে দেন তিনি। বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা রাজীব বন্দ্যোপাধ্যায় ও সব্যসাচীর বিরুদ্ধে ফেসবুক লাইভে বিস্ফোরক মন্তব্য করায় শোরগোল পড়ে গিয়েছে বিজেপির অন্দরে।

    ফেসবুক লাইভে অমৃতা বলেছেন, তৃণমূল থেকে আগত দালাল নেতাদের জন্যই রাজ্য বিজেপির ২০২১- এর ভোটে ভরাডুবি হয়েছে। অথচ তাঁদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিল না দল। বিজেপি নেতৃত্বকে বারবার বলা স্বত্বেও তাঁদের বিরুদ্ধে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। প্রতিনিয়ত দলে থেকে দল বিরোধী কথা বলছেন রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সব্যসাচী দত্তের মত লোকেরা । তৃণমূলের এই ধরনের দালালদের যদি না সরানো হয়, তাহলে নির্বাচন-পরবর্তী হিংসায় যারা ঘরছাড়া, যেসব কার্যকর্তারা শাসকদলের অত্যাচারে এখনও ঘরছাড়া, তাঁরা বিচার পাবেন না।' অবিলম্বে রাজীবদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন অমৃতা।

    দক্ষিণ ২৪ পরগনার বিজেপির সাংগঠনিক পূর্ব জেলার সভাপতি সুমিত দাস অবশ্য জানিয়েছেন, রাজ্য নেতৃত্ব বিষয়টি অবশ্যই দেখবেন। তবে তার মতে, ফেসবুকে এসব বলা উচিত না।

    অপরদিকে, বিজেপি যুবমোর্চার রাজ্য কোষাধক্ষ্য কৌশিক ঘোষও রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ফেসবুকে সুর চড়িয়েছেন। রাজীবের একাধিক পোস্টের স্ক্রিনশট দিয়ে কৌশিক লিখেছেন, 'এইসব TMC দালালদের আর মেনে নেওয়া যাচ্ছে না। চোর রাজীব বন্দ্যোপাধ্যায় এখনও বিজেপিতে আছে কী করে, বোঝা যাচ্ছে না। ভারত মায়ের শপথ নিয়ে বলছি, যেদিন পার্টি অফিসে দেখব, গালগাল দিয়ে পার্টি অফিস থেকে তাড়াব। তাতে যা পরিণতি হয়, মেনে নেব। ভারত মায়ের জয়।'

    বস্তুত, বিধানসভা ভোটে হেরে এখন বিরোধী হিসেবেই গুছিয়ে এগোতে চাইছে গেরুয়া শিবির। কিন্তু সেই এগোনোর পথে বারবার বিড়ম্বনা তৈরি করছেন রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা, এমনটাই অভিযোগ বিজেপির পুরনো শিবিরের নেতাকর্মীদের। এই পরিস্থিতিতে রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে পারে বিজেপি, সূত্রের খবর এমনটাই।
    Published by:Suman Biswas
    First published:

    Tags: Rajib Banerjee

    পরবর্তী খবর