Home /News /kolkata /
Dilip Ghosh on KK's Death|| কেকে-র মৃত্যু নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ, বিস্ফোরক দাবি...

Dilip Ghosh on KK's Death|| কেকে-র মৃত্যু নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ, বিস্ফোরক দাবি...

BJP Dilip ghosh Speaks on Singer KK's death: কেকের মৃত্যু ঘিরে যে রহস্য রয়েছে তা নিয়ে সিবিআই তদন্তের দাবি করেছেন। দিলীপ ঘোষ সেই দাবিকে অনেকটাই সমর্থন করেন।

  • Share this:

#কলকাতা:  সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে পারবেন না নিষেধাজ্ঞা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের ওপর। এই চিঠি পাওয়ার পর গতকাল সংবাদ মাধ্যমের সামনে তিনি আর মুখ খোলেননি।সেটা শোনার পর বাংলা বিজেপির সমর্থক এবং নিচুতলার কর্মীদের বড় অংশ তাঁদের মুখ বন্ধ করে রেখেছে। ২০১৮ সালের পর থেকে বিজেপির এ রাজ্যে যে ভাবে বাড়বাড়ন্ত, সেটা সমস্তটাই দিলীপ ঘোষের হাত ধরে। অনেকেই বলেছেন দিলীপ ঘোষ একঘরে হয়ে গিয়েছে। আবার রাজনীতি বোঝা দলীয় কর্মীরা বলছেন, আগামী পঞ্চায়েত ভোটে ৩ শতাংশ ভোট বিজেপি ধরে রাখতে পারে কিনা? সেটা নিয়ে সন্দেহ রয়েছে।

আরও পড়ুন: কলকাতার অনুষ্ঠানে এসে কেকে-র মৃত্যু, তদন্তের দাবি এসএফআইয়ের

বাংলায় যার হাত ধরে বিজেপি জয়ের মুখ দেখেছে। সেই দলের রাজ্যের প্রধান কর্মী হিসেবে দিলীপ ঘোষ চুপ করে বসে থাকবে না এটা স্বাভাবিক।মঙ্গলবার সকালে ইকো পার্কে পুরনো ছন্দে প্রাতঃভ্রমণ করলেন দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণ সেরে বেরোনোর পথে তিনি মুখ খুললেন নজরুল মঞ্চে অনুষ্ঠানের অনিয়ম নিয়ে। তিনি এও বলেন, অমিত শাহ বলেছিলেন বাংলায় গেলে খুন হতে পারি। এখানে সেটাই প্রমাণ হল কেকে যেভাবে অসুস্থ হলে মারা গেলেন।' তিনি কেকের মৃত্যু এবং তার আগের পরিস্থিতির কারণ নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: KK নেই! ফাঁকা নজরুল মঞ্চে পড়ে রইল প্লে লিস্ট, জীবনের শেষ মুহূর্তে গাইলেন যেসব গান...

ওম পুরি ফাউন্ডেশন, কেকের মৃত্যু ঘিরে যে রহস্য রয়েছে তা নিয়ে সিবিআই তদন্তের দাবি করেছেন। দিলীপ ঘোষ সেই দাবিকে অনেকটাই সমর্থন করেন। তিনি এও বলেন, তৃণমূল সরকারের অনুষ্ঠান হলে, সেখানে কোনও নিয়ম-কানুন মানা হয় না। যার ফলে এত বড় ঘটনা ঘটে যায়।  গতকাল দিলীপ ঘোষ দলের ওপর তলা থেকে চিঠি পেয়েছেন। তিনি চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন। তাহলে কী উনি দলের অভ্যন্তরে চক্রান্তের শিকার?হালকা হেসে দিলীপ ঘোষ বলেন, 'সেটা আপনারা খুঁজে বের করুন। দল আমাকে যখন যা বলেছে, তখন আমি সেই নির্দেশ মেনে কাজ করেছি। ভবিষ্যতেও তাই করব।'   কথায় আছে ভাল ব্যাটসম্যান খারাপ বল পেলেই ছক্কা মারবার চেষ্টায় থাকে। তিনি বল বাউন্ডারি পার করবেনই। দিলীপ ঘোষও তেমনই।

SHANKU SANTRA

Published by:Shubhagata Dey
First published:

Tags: Dilip Ghosh

পরবর্তী খবর