Home /News /kolkata /
WB By Poll BJP Star Campaigner: ভবানীপুরের অনুপস্থিত মুখও তালিকায়, উপনির্বাচনের তারকা-প্রচারকে বড় চমক BJP-র!

WB By Poll BJP Star Campaigner: ভবানীপুরের অনুপস্থিত মুখও তালিকায়, উপনির্বাচনের তারকা-প্রচারকে বড় চমক BJP-র!

বিজেপির তারকা-প্রচারকে চমক

বিজেপির তারকা-প্রচারকে চমক

WB By Poll BJP Star Campaigner: ফের চার কেন্দ্রের উপনির্বাচনে তারকা-প্রচারকের তালিকায় লকেট চট্টোপাধ্যায়কে রাখল গেরুয়া শিবির। তালিকায় রাখা হয়েছে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার নামও। অপরদিকে, তৃণমূলও এদিন ২০ জন 'স্টার ক্যাম্পেনারের' তালিকা প্রকাশ করেছে।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: পুজো মিটলেই ফের ভোট রাজ্যে। দেবী দুর্গার উৎসবের মাঝেই উপনির্বাচনের দামামা বেজে উঠবে। আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্র-দিনহাটা, শান্তিপুর, গোসাবা, খড়দায় উপনির্বাচনের (WB By Poll 2021) ঘোষণা করেছে নির্বাচন কমিশন (Election Commission)। এই পরিস্থিতিতে শুক্রবার ২০ জন তারকা প্রচারকের তালিকা প্রকাশ করল BJP। ভবানীপুর উপনির্বাচনে তারকা প্রচারকের তালিকায় নাম থাকা সত্ত্বেও অনুপস্থিত ছিলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। নানা জল্পনা হয়েছিল সেই বিষয়টি নিয়ে। এবারও ফের চার কেন্দ্রের উপনির্বাচনে তারকা-প্রচারকের লকেটকে রাখল গেরুয়া শিবির। তালিকায় রাখা হয়েছে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার নামও। অপরদিকে, তৃণমূলও এদিন ২০ জন 'স্টার ক্যাম্পেনারের' তালিকা প্রকাশ করেছে।

    বিজেপির তারকা প্রচারকের তালিকায় যেমন স্বাভাবিকভাবেই নাম রয়েছে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নাম, তেমনি নাম রয়েছে সাত জন কেন্দ্রীয় মন্ত্রীর। স্মৃতি ইরানি, গিরিরাজ সিং, সুভাষ সরকার, জল বার্লা, নিশীথ প্রামাণিক, প্রতিমা ভৌমিক, শান্তনু ঠাকুরের নাম রয়েছে তারকা প্রচারকদের তালিকায়।

    চমক তৈরি করে নাম রয়েছে অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মার। তালিকায় আছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী চৌধুরী, রূপা গঙ্গোপাধ্যায়, অগ্নিমিত্রা পালরাও। ভবানীপুরের হাইভোল্টেজ উপনির্বাচনকে পাখির চোখ করেছিল গেরুয়া শিবির। সেই সূত্রে তারকা প্রচারকের তালিকা নাম ছিল হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। কিন্তু তিনি একদিনও প্রচারে যাননি। দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার থেকে শুভেন্দু অধিকারী, কেন্দ্রীয় মন্ত্রী হরদিপ সিং পুরিরা দলীয় প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার করলেও অনুপস্থিত ছিলেন লকেট চট্টোপাধ্যায়। তা নিয়ে বিপুল জল্পনা তৈরি হয়েছিল। তা সত্ত্বেও এবারও লকেটকে রাখা হয়েছে তালিকায়।

    আরও পড়ুন: ৩০-এর ভোটে সব আসন ছিনিয়ে নেওয়াই লক্ষ্য, তারকা-প্রচারকেই স্পষ্ট করল তৃণমূল!

    ৪ কেন্দ্রে উপনির্বাচনে দিনহাটা থেকে বিজেপি প্রার্থী করেছে অশোক মণ্ডলকে, শান্তিপুর থেকে প্রার্থী করা হয়েছে নিরঞ্জন বিশ্বাসকে, খড়দহ আসন থেকে বিজেপির প্রার্থী জয় সাহা আর গোসাবায় গেরুয়া প্রার্থী পলাশ রানা। এই চারটি কেন্দ্রের মধ্যে খড়দহে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়, শান্তিপুরে ব্রজকিশোর গোস্বামী, দিনহাটায় উদয়ন গুহ এবং গোসাবায় সুব্রত মণ্ডল। ইতিমধ্যে এই ৪ কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেছে বামেরাও। কংগ্রেস শুধু প্রার্থী দিয়েছে শান্তিপুরে।

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর