বাড়ি থেকে পালিয়ে কলকাতায় বিহারের কিশোর

মোবাইল কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান। বাড়ি থেকে পালিয়ে কলকাতায় বিহারের কিশোর।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jun 05, 2016 09:32 AM IST
বাড়ি থেকে পালিয়ে কলকাতায় বিহারের কিশোর
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jun 05, 2016 09:32 AM IST

#পটনা: মোবাইল কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান। বাড়ি থেকে পালিয়ে কলকাতায় বিহারের কিশোর। রাতে ভিক্টোরিয়ার সামনে ঘুরতে দেখে সন্দেহ হয় পুলিশের। জেরার মুখে স্বীকারোক্তি কিশোরের। পরিবারের সঙ্গে যোগাযোগ করে রাতারাতি কিশোরকে আত্মীয়দের কাছে ফিরিয়ে দেয় পুলিশ। ছেলেকে ফিরে পেয়ে কলকাতা পুলিশকে ধন্যবাদ পরিবারের।

শনিবার রাত এগারোটা। ভিক্টোরিয়ার সামনে একাকী কিশোরকে ঘুরতে দেখে সন্দেহ হয় পুলিশের। পরিচয় জানতে চাইলে সে জানায়, তার নাম ঋষভ রাজ চৌধুরী। তার দাদু গোবিন্দকুমার চৌধুরী ধর্মতলায় একটি শপিং মলের ম্যানেজার। ভিক্টোরিয়া হাউজের কাছে দুজনের দেখা করার কথা, তারই অপেক্ষা করছে সে।

ঋষভের কথা মত ভিক্টোরিয়া হাউজের সামনে যায় পুলিশ। কিন্তু গোটা ধর্মতলা এলাকা ঘুরে কারুর দেখা না পাওয়ায় ওই কিশোরকে হেস্টিংস থানায় নিয়ে আসা হয়। সেখানে পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে সে। জানায়, বাবা মোবাইল না কিনে দেওয়ায় বাড়ি থেকে পালিয়ে যায় সে। সকালেই পটনা থেকে কলকাতার ট্রেনে ওঠে ঋষভ। আসার সময় দাদুর মানিব্যাগ থেকে ২০০০ টাকা ও আইপ্যাডও চুরি করে সে।

এরপর ঋষভের ব্যাগে তল্লাশি চালিয়ে, তাঁর স্কুলের আইডি কার্ড পাওয়া যায়। সেখান থেকে মেলে বাড়ির ফোন নম্বর। এরপর বাড়িতে ফোন করে বিষয়টি জানান হেস্টিংস থানার SI রথীন বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে কেষ্টপুরে এক আত্মীয়কে যোগাযোগ করা হলে, ভোররাতের দিকে হেস্টিংস থানায় এসে ঋষভকে নিয়ে যান তিনি। কলকাতা পুলিশের এই কাজের প্রশংসাও করেন তিনি।

পুলিশের তৎপরতায় ছেলে ঘরে ফিরছে। কলকাতা পুলিশের আধিকারিকদের ধন্যবাদ জানিয়েছে ঋষভের পরিবার-পরিজন।

First published: 09:32:56 AM Jun 05, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर