ফের তৃণমূলে ভাঙন, জল্পনা মতোই অমিত শাহের সভায় বিজেপিতে সব্যসাচী

ফের তৃণমূলে ভাঙন, জল্পনা মতোই অমিত শাহের সভায় বিজেপিতে সব্যসাচী

সব্যসাচীকে উত্তরীয় পরিয়ে পিঠ চাপড়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ

  • Share this:

#কলকাতা: এবার বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত যোগ দিলেন বিজেপিতে। বিজেপিতে যোগ দেওয়া কোনও নেতার ক্ষেত্রে এর আগে যা হয়নি, তাই দেখা গেল নেতাজি ইন্ডোরের মঞ্চে। সব্যসাচীকে উত্তরীয় পরিয়ে পিঠ চাপড়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

জল্পনা মতোই তৃণমূলের আরেক হেভিওয়েট নেতা সব্যসাচী দত্ত যোগ দিলেন বিজেপিতে। তাঁকে উত্তরীয় পরিয়ে দিলেন খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি। অমিত শাহের মঞ্চ থেকে এর আগে বাংলার কেউ বিজেপিতে যোগ দেননি। এ দিন তাই হল। যে মঞ্চ থেকে সব্যসাচী বিজেপিতে যোগ দিলেন, সেই মঞ্চে বসে অমিত শাহ। বিজেপির সর্বভারতীয় সভাপতি উত্তরীয় পরিয়ে দিলেন। জড়িয়ে ধরে পিঠও চাপড়ে দিলেন। এমন ছবি কিন্তু আগে দেখা যায়নি। মঙ্গলবার সকাল থেকেই সব্যসাচী দত্তের ব্যস্ততা। বাড়ির ছাদে শরীরচর্চা।

এ সবের পরে নেতাজি ইন্ডোর। সেখানেই জোড়াফুল থেকে পদ্মফুলে সব্যসাচী। এর আগে কলকাতার প্রাক্তন মেয়র এবং বিধায়ক শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেন। সঙ্গে বান্ধবী বৈশাখী। নতুন দলে যোগ দেওয়ার পর থেকেই শোভন-বৈশাখীকে ঘিরে জলঘোলা শুরু। এই নজির থাকলেও তৃণমূলের আরেক হেভিওয়েট, রাজারহাট-নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত যোগ দিলেন বিজেপিতে।

First published: 09:30:08 PM Oct 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर