Home /News /kolkata /
Kolkata Corporation Gherao: 'আমার বুকে মেরেছে পুলিশ!' অভিযোগ মিহির গোস্বামীর, গ্রেফতার সায়ন্তন-অগ্নিমিত্রাও

Kolkata Corporation Gherao: 'আমার বুকে মেরেছে পুলিশ!' অভিযোগ মিহির গোস্বামীর, গ্রেফতার সায়ন্তন-অগ্নিমিত্রাও

রণক্ষেত্র পরিস্থিতি

রণক্ষেত্র পরিস্থিতি

Kolkata Corporation Gherao: কলকাতা পুরসভা অভিযানে পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন দিনহাটার বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। তাঁর অভিযোগ, পুলিশ তাঁর বুকে আঘাত করেছে।

  • Share this:

    #কলকাতা: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে বিজেপির কলকাতা পুরসভা অভিযানে শুরু হয়ে গিয়েছে অশান্তি। দুপুর সওয়া একটা নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউতে ব্যারিকেড করে বিজেপি-র মিছিল আটকে দেয় পুলিশ। বিজেপি কর্মীরা ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে সামান্য ধস্তাধস্তি হয় পুলিশের সঙ্গে। তার পরেই একটি বাস এনে আটক করা হয় বিজেপি নেতা-কর্মীদের। তার কিছুক্ষণ পরেই পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন দিনহাটার বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। তাঁর অভিযোগ, পুলিশ তাঁর বুকে আঘাত করেছে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসুও।

    এদিন দুপুর ১ টা নাগাদ বিজেপির রাজ্য দফতর থেকে মিছিল শুরু করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কলেজ স্ট্রিট থেকে ওয়েলিংটনের দিকে রাস্তায় ব্যারিকেড করে দিয়েছিল পুলিশ। ফলে ওয়েলিংটনের দিকে না গিয়ে গণেশ চন্দ্র অ্যাভিনিউ দিয়ে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দিক দিয়ে যাওয়ার চেষ্টা করে মিছিল।

    অনুমতি না নিয়েই এই অভিযান করছে বিজেপি। যদিও কলকাতা পুলিশের কাছে অনুমতি চাইলেও করোনা পরিস্থিতির মধ্যে এই বিপুল জনসমাগমে অনুমতি দেয়নি পুলিশ। তবে, অভিযান মোকাবিলা করতে পরিস্থিতি মোকাবিলায় তৈরি রাখা হয়েছে জলকামান। ওয়াই চ্যানেলের কাছে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। তৈরি রাখা হয়েছে কুইক রেসপন্স টিমও। কোনও ভাবেই যাতে পরিস্থিতি হাতের বাইরে না যায় সে দিকে নজর রাখা হচ্ছে। মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পালও পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন।

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর