• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • BENGAL BJP WRONGLY TWEETED THAT NISITH PRAMANIK AND SHANTANU THAKUR ALL READY TAKEN THE CHARGE AKD

Bengal BJP| Nisith Pramanik and Shantanu Thakur: নিশীথ-শান্তনুরা দায়িত্ব গ্রহণের আগেই ট্যুইট! বিভ্রান্তি ছড়াল বঙ্গ বিজেপি

দায়িত্ব নেওয়ার আগেই দায়িত্বগ্রহণ ট্যুইট! বঙ্গবিজেপির কীর্তিতে হাসির রোল নেটদুনিয়ায়।

Nisith Pramanik & Shantanu Thakur- নিশীথ শান্তনুদের নিয়ে বঙ্গ বিজেপির (Bengal BJP) এমন কাণ্ড দেখে নেটদুনিয়ায় হাসির রোল উঠছে।

  • Share this:

#কলকাতা: একদিকে, দিল্লিতে নিজের ঘরেই বসে রয়েছেন মন্ত্রী। অন্য দিকে, বঙ্গ বিজেপি (Bengal BJP) টুইটে জানাচ্ছে, দায়িত্বভার গ্রহণ করেছেন তাঁরা ! কেন্দ্রীয় মন্ত্রীদের শপথগ্রহণের খবর ট্যুইট করতে গিয়েও ভুল! তাও আবার এক নয়, একাধিক। বঙ্গ বিজেপির এমন কাণ্ড দেখে নেটদুনিয়ায় হাসির রোল উঠছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় স্থান পাওয়ার পর বৃহস্পতিবার নিজের দপ্তরে গিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছেন নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। শুক্রবার সকাল ১১টা ৪৫ মিনিটে শাস্ত্রী ভবনে গিয়ে কেন্দ্রীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন নিশীথ। শান্তনু ঠাকুর (Shantanu Thakur) এখনও পর্যন্ত জাহাজ, বন্দর ও জলপথ মন্ত্রকের প্রতিমন্ত্রীর দায়িত্ব বুঝে নেননি। আগামী রবিবার মন্ত্রকে গিয়ে তিনি ও পূর্ণমন্ত্রী অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল দায়িত্ব বুঝে নেবেন। কিন্তু,  দায়িত্ব বুঝে নেওয়ার আগেই সেই খবর ভুল করে ট্যুইট করে বঙ্গ বিজেপির সোশ্যাল মিডিয়া টিম।

বঙ্গ বিজেপির জোড়া ট্যুইটে  জোড়া ভুল। বঙ্গ বিজেপির জোড়া ট্যুইটে
জোড়া ভুল।

উল্লেখ্য, দপ্তর ঘোষণা হলেও বন্দর, জাহাজ ও জলপথ মন্ত্রকের প্রতিমন্ত্রী হিসেবে এখনও দায়িত্ব নেননি শান্তনু ঠাকুর। রবিবার দায়িত্ব নেবেন তিনি। অন্য দিকে, শুক্রবারই কেন্দ্রীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছেন নিশীথ প্রামানিক। অথচ বৃহস্পতিবারই বঙ্গ বিজেপি ছবি-সহ ট্যুইট করে জানিয়েছে, নিশীথ ও শান্তনু গতকাল মন্ত্রকের দায়িত্ব নিয়েছেন!

বঙ্গ বিজেপির তরফে বলা হয়েছে, কেন্দ্রীয় মন্ত্রী অর্জুনরাম মেঘওয়ালের উপস্থিতিতে কেন্দ্রীয় বন্দর,জাহাজ এবং জলপথ দপ্তরের প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্বভার গ্রহণ করলেন শান্তনু ঠাকুর।

অন্যদিকে, শান্তনু যে দপ্তরের মন্ত্রী হলেন, সেই দপ্তরের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী সর্বানন্দ সোনওয়াল, অর্জুনরাম মেঘওয়াল নন। অর্জুনরাম মেঘওয়াল সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী। তাই তাঁর অধীনে শান্তনু ঠাকুরের দায়িত্ব নেওয়ার  সম্ভাবনা নেই। তাছাড়াও বঙ্গ বিজেপি'র তরফে যে ছবিটি টুইট করে মন্ত্রকের দায়িত্ব নেওয়ার কথা বলা হয়েছে, সেটি কোনও মন্ত্রকের দপ্তরও নয়। কারণ ছবিটিতে দেওয়ালে টাঙানো জনসংঘের দুই প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এবং দীনদয়াল উপাধ্যায়ের প্রতিকৃতি দেখা যাচ্ছে।

সূত্রের খবর, গতকাল সন্ধ্যায় শান্তনু মন্ত্রী হিসেবে দায়িত্ব বুঝে নেওয়ার আগে গিয়েছিলেন বিজেপি দপ্তরে। সেখানকার ছবিকেইও ভুল করে তাঁর মন্ত্রকের দায়িত্ব নেওয়ার ছবি বলে পোস্ট করে দিয়েছে বঙ্গ বিজেপি।

Published by:Arka Deb
First published: