কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত দিলীপ ঘোষ! গায়ে ধূম জ্বর, লড়াই শুরু সল্টলেক আমরি হাসপাতালে

করোনা আক্রান্ত দিলীপ ঘোষ! গায়ে ধূম জ্বর, লড়াই শুরু সল্টলেক আমরি হাসপাতালে
করোনা আক্রান্ত দিলীপ ঘোষ।

রাজ্য বিজেপির নবান্ন অভিযানের পরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অসুস্থতা বোধ করেন।

  • Share this:

#কলকাতা: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।শুক্রবার রাত দশটা নাগাদ সল্টলেক আমরি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

রাজ্য বিজেপির নবান্ন অভিযানের পরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অসুস্থতা বোধ করেন। দিন দুয়েক সেই ভাবে কোন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেননি। শুক্রবার সকালে শারীরিক অসুস্থতা বোধ করায় তিনি করোনা পরীক্ষা করান, সন্ধ্যায় রিপোর্ট আসলে দেখা যায় করোনা পজিটিভ। কোনও রকম ঝুঁকি না নিয়ে তাকে দ্রুত সল্টলেক আমরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা পর্যবেক্ষণ করে দিলীপ ঘোষকে এইচডিইউ-তে ভর্তি করে নেন। দেখা যায়, তাঁর ১০২ ডিগ্রি জ্বর আছে। তবে কোনও শ্বাসকষ্ট নেই। রক্তে অক্সিজেনের মাত্রা ঠিক আছে।

চিকিৎসক সুশ্রুত বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। এদিকে তাঁর চেস্ট এক্সরে সহ প্রয়োজনীয় রক্ত পরীক্ষা করা হয়। আজ শনিবার আরও অন্যান্য প্রয়োজনীয় শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

গত আগস্ট মাসে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ব্যক্তিগত গাড়িচালক করোনা আক্রান্ত হন, পরে তাঁর বাড়িতে আরও চারজন করোনা আক্রান্ত হন। এর আগে বিজেপি নেত্রী সংসদ লকেট চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। আর অতি সম্প্রতি বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

প্রসঙ্গত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গত সেপ্টেম্বর মাসে একটি মিছিলের নেতৃত্ব দিয়ে বলেছিলেন, এ রাজ্যে করোনা নেই, জোর করে লকডাউন করা হচ্ছে। আর তার মাস দেড়েক বাদে দিলীপ ঘোষ নিজে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন।

Published by: Arka Deb
First published: October 17, 2020, 8:00 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर