বারাসতের কাউন্সিলারকে ষড়যন্ত্র করে খুন, অভিযোগ দায়ের মৃতের স্ত্রীর

বারাসতের কাউন্সিলারকে ষড়যন্ত্র করে খুন, অভিযোগ দায়ের মৃতের স্ত্রীর
representative image

অভিযোগ, খুনের ষড়যন্ত্রে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত কাউন্সিলারের গাড়ির চালক

  • Share this:

#বারাসত: বারাসতের কাউন্সিলারকে ষড়যন্ত্র করে  খুনের অভিযোগ দায়ের পুলিশের কাছে। খুন হয়েছেন বারাসাত পৌরসভার  কাউন্সিলার প্রদ্যুৎ ভট্টাচার্য ও তাঁর ভাই প্রণব ভট্টাচার্য। অভিযোগ, খুনের ষড়যন্ত্রে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত কাউন্সিলারের গাড়ির চালক  দেবকুমার দে। হুগলির চণ্ডীতলা থানায় এই অভিযোগ দায়ের করেন গাড়ি দুর্ঘটনায় প্রয়াত কাউন্সিলারের স্ত্রী মৌমিতা ভট্টাচার্য।

 ৫দিন আগে,  গত রবিবার,  হুগলির চণ্ডীতলা থানা এলাকার শিয়াখালায় পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন বারাসত পুরসভার কাউন্সিলর তথা পৌর পারিষদ সদস্য (শিক্ষা) প্রদ্যুৎ ভট্টাচার্য। তিনি যে বোলেরো গাড়ির আরোহী  ছিলেন সেটি  ধাক্কা মারে একটি ট্রাক্টরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃণমূলের  কাউন্সিলার প্রদ্যুৎ ভট্টাচার্য ও তাঁর ভাই প্রণব ভট্টাচার্যের। গাড়ি দুমড়েমুচড়ে  ভেঙে ২ আরোহীর মৃত্যু হলেও আশ্চর্যজনকভাবে  অক্ষত থেকে যান বোলেরো গাড়ির চালক দেবকুমার দে। এই নিয়ে কাউন্সিলারের পরিবারে ও  ঘনিষ্ঠ মহলে কানাঘুঁষো ছিলই। ছিল অন্তর্ঘাতের আশঙ্কা, কুটিল ষড়যন্ত্রের ইঙ্গিত।

দুর্ঘটনার পর প্রয়াত  কাউন্সিলারের স্ত্রী মৌমিতা ভট্টাচার্য শুক্রবার  চণ্ডীতলা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর সঙ্গে ছিলেন বারাসত পৌরসভার উপপ্রধান ও তৃণমূল নেতা অশনি মুখোপাধ্যায়।  তিনি জানান, এতদিন পারলৌকিক ক্রিয়াকর্মের কাজে ব্যস্ত থাকায় অভিযোগ দায়ের করতে পারেন নি। দুর্ঘটনায় চালক দেবকুমার দের গায়ে কার্যত আঁচড় না পড়ার দিকে আঙুল তুলে  মৌমিতা ভট্টাচাৰ্য জানিয়েছেন, তাঁর স্বামী ও দেওরকে ষড়যন্ত্র করে খুন করা হয়েছে। আবেদন করেছেন পুলিশ যাতে যথাযথ তদন্ত করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

RAJARSHI ROY

First published: February 22, 2020, 11:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर