Home /News /kolkata /
Bangla News: ঝগড়া মিটতেই দুই বন্ধুর মদের আসর, ছাদ থেকে পড়ে মৃত ১ আহত ১!

Bangla News: ঝগড়া মিটতেই দুই বন্ধুর মদের আসর, ছাদ থেকে পড়ে মৃত ১ আহত ১!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

একই বিল্ডিংয়ে থাকেন তাঁরা। ঘটনাটি তিলজলার তাড়িখানা মোড়ের। (Bangla News)

  • Share this:

#কলকাতা: পাঁচতলা বিল্ডিংয়ের ছাদে চলছিল মদের আসর। অভিযোগ, খেতে খেতে দু'জনেই বিল্ডিংয়ের নীচে পড়ে যায়। এক বন্ধু মিঠুন দাস (২৪) ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে মারা যায়। আরেক বন্ধু পাপ্পু রাম (২৭) ঘটনায় গুরুতর আহত। তিনি এই মুহূর্তে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনা সুত্রে জানা গিয়েছে, পাপ্পু এলাকাতে মারপিট দাঙ্গাবাজ বলে পরিচিত। মিঠুন এবং পাপ্পু বহুদিনের পুরনো বন্ধু। একই বিল্ডিংয়ে থাকেন তাঁরা। ঘটনাটি তিলজলার তাড়িখানা মোড়ের। (Bangla News)

স্থানীয়দের দাবি, এলাকায় দুজনের গভীর বন্ধুত্ব রয়েছে বলেই জানেন সকলে। পাপ্পু পেশায় রংয়ের মিস্ত্রী। মিঠুন শ্রমিকের কাজ করেন। মাস ছয়েক ধরে পাপ্পু এবং মিঠুনের ঝগড়া চলছিল। যার ফলে কেউ কারও সঙ্গে কথা বলতেন না। গত রবিবার দুজনের মধ্যে ঝগড়া মিটমাট হয়। মঙ্গলবার পাপ্পু সেই সূত্র ধরে দুজন মিলে নিজেদের বিল্ডিংয়ের ছাদে মদের আসর বসায়।

. . পাপ্পু। পাপ্পু।

আরও পড়ুন: এই ছবিতে আপনি প্রথম কী দেখলেন? সেটাই বলবে আপনি এখন খুশি কিনা!

অভিযোগ, মদ্যপান করতে করতে ফের দু'জনের মধ্যে বচসা বাঁধে। মিঠুনের মায়ের দাবি, 'সেই সময় ছাদ থেকে পাপ্পু নেমে নিজের ঘরে যায়। নিজের ঘর থেকে উপরে যাওয়ার সময় বলছিল মিঠুনকে ছাদ থেকে ফেলে দেবে। ছাদে গিয়ে আবার দুজনের বচসা বাধে। সেই সময় মিঠুনকে পাপ্পু ওপর থেকে ধাক্কা দেয়। মিঠুন পড়ার সময় পাপ্পুর হাতটা সজোরে ধরে থাকে। পাপ্পু নিজের ভারসাম্য না রাখতে পেরে, দুটি বিল্ডিংয়ের মধ্যে দিয়ে পড়ে যায়। মিঠুন পড়ে গিয়ে মারা যায়।'

আরও পড়ুন: খুব পাহাড়ে যেতে ইচ্ছে করছে? এই ৫ উপায়ে পাহাড়ি 'স্বাদ' নিন...

পাপ্পু ঝুলতে থাকে। পরে অবশ্য ও নীচে পড়ে যায়। যার ফলে পাপ্পু আহত কম হয়েছে। দুজনেই চূড়ান্ত মদ্যপ ছিল। নীচের ফ্ল্যাটে থাকে সাকিনা বিবি বলেন, 'দুম করে শব্দ শুনে ঘর থেকে বেরিয়ে এসে দেখি। নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মিঠুন। তখনও পাপ্পু দুতলা সমান জায়গায় কার্নিশ ধরে ঝুলছিল। তারপরে পাপ্পু নীচে লাফ দিয়ে পড়ে যায়।' স্থানীয় সবাই অভিযোগ করেন, পুরনো শত্রুতার জেরে পাপ্পু মিঠুনকে ধাক্কা দিয়ে পাঁচ তলা থেকে নীচে ফেলে দিয়েছে। তিলজলা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Kolkata News

পরবর্তী খবর