Home /News /kolkata /
Babul Supriyo Facebook Post: 'আপনারা আমাকে ভেতর থেকে নাড়িয়ে দিয়েছেন', পদত্যাগের স্মৃতি রোমন্থন বাবুলের!

Babul Supriyo Facebook Post: 'আপনারা আমাকে ভেতর থেকে নাড়িয়ে দিয়েছেন', পদত্যাগের স্মৃতি রোমন্থন বাবুলের!

বাবুলের 'বোধোদয়'?

বাবুলের 'বোধোদয়'?

Babul Supriyo Facebook Post: এবার ফেসবুক পোস্টে যা লিখলেন বাবুল সুপ্রিয়, তাতে তাঁর রাজনৈতিক সন্ন্যাসের জল্পনা উসকে গেল।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: 'অচেনা' হয়ে গিয়েছেন রাজনীতিক বাবুল সুপ্রিয়। সম্প্রতি বারবার রাজনীতির থেকে নিজের গায়ক সত্ত্বাকেই সামনে আনছেন তিনি। রাজনৈতিক মহল বলছে, মন্ত্রিত্ব হারিয়েই রাজনীতিতে হতাশ বাবুল। এমনকী মাঝে তাঁর সঙ্গে তৃণমূলের 'সখ্যের'ও গুঞ্জন উঠেছিল। তবে, এবার ফেসবুক পোস্টে যা লিখলেন বাবুল, তাতে তাঁর রাজনৈতিক সন্ন্যাসের জল্পনা উসকে গেল। ফেসবুকে বাবুল লিখলেন, 'অনেকে বলছেন রাজনীতি ছেড়ে দিতে!! কথা গুলো গভীরভাবে ভাবাচ্ছে আমাকে | রাজনীতিতে কিছু পাওয়ার আশায় বা 'পাওয়ার'-এর আশায় তো আসিনি।'

তাহলে কি রাজনীতি থেকে সরে যাবেন বাবুল সুপ্রিয়? নিশ্চিত করে তা না লিখলেও বাবুল লিখেছেন, 'আজ নতুন করে আপনারাই কিন্তু আমাকে ভেতর থেকে নাড়িয়ে দিচ্ছেন | আমাদের ভালোবাসাকেই পাথেয় করে রাজনীতির 'কিস্যু' না জানা বাবুল রাজনীতিতে এসেছিলো - আপনারাই জিতিয়েছেন, অনুপ্রেরণা জুগিয়েছেন। আপনারা যা লিখছেন তার মর্মার্থ আমার মনে প্রাণে প্রশ্ন জাগাচ্ছে ! আপনাদের ভালোবাসাকে পাথেয় করে আপনাদেরই মধ্যে দিতে হেঁটে যেতে যেতে কোথাও আপনাদের থেকে, 'আমার আমি' থেকে দূরে চলে যাচ্ছি না তো? তা না হলে বার বার আপনারা ফিরে আসতে বলছেন কেন??'

নরেন্দ্র মোদি সরকারের নতুন মন্ত্রিসভা থেকে নাম বাদ পড়েছেন ৭ বছরের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আর সেই মন্ত্রিত্ব হারানোর পরের দিন থেকেই একের পর এক ফেসবুক পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বাবুল। এমনকী মন্ত্রিত্ব হারানোর পরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সংঘাত বারবার প্রকাশ্যে এসেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজনীতির থেকে গান নিয়ে বেশি 'মন' দিয়েছেন আসানসোলের সাংসদ, কিন্তু তাতেও মাঝেমধ্যেই বেরিয়ে পড়ছে তাঁর হতাশা।

তাঁর কেন্দ্রীয় মন্ত্রিত্ব যাওয়ার পর থেকেই বাবুল সুপ্রিয়কে নিয়ে রাজ্য রাজনীতিতে তুমুল জল্পনা ছড়ায়। যার অন্যতম কারণ ছিল বাবুলের একের পর এক ফেসবুক পোস্ট। যাতে কার্যত ধরা পরে যায় মন্ত্রিত্ব হারিয়ে কার্যত কাতর বিজেপি সাংসদ। এরইমধ্যে জল্পনা আরও বাড়িয়ে বাবুল সুপ্রিয় নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিজেপির প্রাক্তন নেতা মুকুল রায় আর তৃণমূলকে ফলো করা শুরু করেন। বাবুল সুপ্রিয়র এই কাজে রাজ্য রাজনীতি মহলে তুমুল গুঞ্জন ছড়িয়েছিল।

এরপরেই কিছুদিন সামাজিক মাধ্যমে আর দেখা যাচ্ছিল না আসানসোলের বিজেপি সাংসদকে। ১২ দিনের বিরতির পরে ফের একবার ট্যুইটার পোস্ট করলেন বাবুল সুপ্রিয়। সে বার তাঁর বার্তা সরাসরি ছিল আসানসোলবাসীদের জন্য। কিন্তু এবার বাবুল যা লিখলেন, তাতে গুঞ্জন কয়েকগুণ বেড়ে গেল।

Published by:Suman Biswas
First published: