4th Phase Election: টালিগঞ্জে বাবুলকে ঘিরে বিক্ষোভ! তৃণমূলের পক্ষ থেকে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে বুথ দখলের চেষ্টার অভিযোগ

টালিগঞ্জে বাবুলকে ঘিরে বিক্ষোভ

বাবুলের অভিযোগ, তৃণমূলের কর্মী সমর্থকরাই এই বিক্ষোভ। বিজেপি প্রার্থীর দাবি, এই কেন্দ্রে নাকি ছাপ্পা ভোট, রিগিং চলছিল। তারপরেই নাকি তিনি বটতলার বুথে আসেন।

  • Share this:

    #কলকাতা: চতুর্থ দফার ভোটে উত্তপ্ত বাংলার বিভিন্ন কেন্দ্র। পাঁচটি জেলার ৪৪টি কেন্দ্রে এদিন ভোট হচ্ছে। বিভিন্ন কেন্দ্রে বিজেপি ও তৃণমূল দুই শিবিরেরই কয়েকজন তারকা প্রার্থীদের ভাগ্য নির্ধারণের দিন আজ। বুথ পরিদর্শন করতে গিয়ে আজ বিক্ষোভের মুখে পড়েন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

    বাবুলের অভিযোগ, তৃণমূলের কর্মী সমর্থকরাই এই বিক্ষোভ। বিজেপি প্রার্থীর দাবি, এই কেন্দ্রে নাকি ছাপ্পা ভোট, রিগিং চলছিল। তারপরেই নাকি তিনি বটতলার বুথে আসেন। তখনই এলাকায় উত্তেজনা ছড়ায়। যদিও তৃণমূল এই অভিযোগ স্বীকার করেনি।

    তৃণমূলের পক্ষ থেকে আবার পাল্টা অভিযোগ, ছাপ্পা ভোটের চেষ্টা করছিলেন বাবুল এবং বুথ দখল করতে গিয়েছিলেন তিনি। এবং তিনি নাকি ভোটার কার্ডও কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন। যদিও বাবুল এই ঘটনার জন্য দায়ী করেছেন তৃণমূলকেই।

    এদিন বিক্ষোভের মুখে পড়েন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ও। আজ সকাল থেকেই বিধানসভা নির্বাচনের প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন। অভিযোগ ব্যান্ডেল সংলগ্ন একটি বুথে গিয়ে তিনি দেখেন, বেশ কয়েকজন বহিরাগত বুথে ঢুকে রয়েছেন। তাঁদের বৈধ কার্ড ছিল না।

    লকেটের অভিযোগ, বিনা অনুমতিতেই এই এই বহিরাগতরা ঢুকে গিয়েছিল। এর প্রতিবাদ জানালেই তাঁকে তাড়া করা হয় বলে অভিযোগ। গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে জানা যাচ্ছে। তিনি বিষয়টি সম্পর্কে শীঘ্রই জানান নির্বাচন কমিশনকে। এই এলাকায় আবার নির্বাচন করার দাবি করবেন বলেও জানিয়েছেন লকেট।

    Published by:Swaralipi Dasgupta
    First published: