corona virus btn
corona virus btn
Loading

জ্যোতির্ময়ী শিকদারের পর এবার পিঙ্কি প্রামাণিক যোগ দিলেন বিজেপিতে ! 

জ্যোতির্ময়ী শিকদারের পর এবার পিঙ্কি প্রামাণিক যোগ দিলেন বিজেপিতে ! 

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা নিয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেন পিঙ্কি।

  • Share this:

#কলকাতা: এবার জঙ্গলমহলের 'সোনার মেয়ে’ পিঙ্কি প্রামাণিক যোগ দিলেন বিজেপিতে। পিঙ্কির আগে আরেক অ্যাথলিট, সিপিআইএমের প্রাক্তন সাংসদ জ্যোতির্ময়ী শিকদারও যোগ দিয়েছেন বিজেপিতে। বৃহস্পতিবার বিষ্ণুপুরের সাংসদ ও যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ-র মাধ্যমে বিজেপিতে যোগ দিলেন পিঙ্কি।

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা নিয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেন পিঙ্কি। এশিয়ান গেমসে দেশকে সোনা এনে দেওয়া পিঙ্কি আচমকাই একটি অবাঞ্ছিত ঘটনায় বিতর্কের বিষয়ে হয়ে উঠেছিলেন সংবাদমাধ্যমের কাছে৷ বিজেপিতে যোগ দেওয়ার কারণ হিসাবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তাঁর অনুরাগের কথা জানালেও, আসন্ন বিধানসভা ভোটে জঙ্গলমহল থেকে বিজেপির প্রার্থী হওয়ার ইচ্ছার কথাও গোপন রাখেননি পিঙ্কি।

রাজ্য বিজেপির অন্দরে অ্যাথলিট বা ক্রীড়াবিদদের আনাগোনা নতুন নয়। এর আগে, ফুটবলার বাবু মানি থেকে শুরু করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মতো অনেকেই যোগ দিয়েছেন। বিগত লোকসভা ভোটে কৃষ্ণনগর কেন্দ্র থেকে কল্যাণকে প্রার্থীও করেছিল বিজেপি। জিততে না পারলেও, লড়াইয়ের ময়দানে ছিলেন কল্যাণ। সেদিক থেকে অ্যাথলিট পিঙ্কি বিজেপিতে যোগ দিয়ে জীবনের নতুন ইনিংসের সূচনা করলেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Published by: Siddhartha Sarkar
First published: September 11, 2020, 7:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर