ইডেনে একাই সাত উইকেট নিয়ে কামাল অসমের অরূপ দাসের !

অসমের অরূপ দাস ৷ Photo- PTI

বৃষ্টির ভ্রুকুটি সরিয়ে ইডেনে পেসারদের দাপট। ৭ উইকেট তুলে সৌরাষ্ট্রকে ধাক্কা দিলেন অরূপ দাস।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: বৃষ্টির ভ্রুকুটি সরিয়ে ইডেনে পেসারদের দাপট। ৭ উইকেট তুলে সৌরাষ্ট্রকে ধাক্কা দিলেন অরূপ দাস। ৯ উইকেটে ১২১ রান তুলেও অস্বস্তিতে সৌরাষ্ট্র। পেসারদের দাপটে ইডেনে রঞ্জিতে চালকের আসনে অসম।

    টানা দেড় দিন নিম্নচাপের ভ্রুকুটির পর অবশেষে ব‍্যাট-বলের শব্দ পাওয়া গিয়েছে ইডেনে। ২২ গজে পেসারদের স্বপ্নের রবিবারে অসমের নায়ক অরূপ দাস। মাত্র ৪৩ ওভারের খেলাতেই ধরাশায়ী সৌরাষ্ট্র। একাই ৩৯ রানে ৭ উইকেট তুলে চলতি রঞ্জি মরশুমে দ্বিতীয় সেরা বোলিংয়ের নজির অসমের এই পেসারের। যাঁকে যোগ‍্য সঙ্গত দিয়ে ২ উইকেট তুললেন কৃষ্ণ দাস। দ্বিতীয় দিনের শেষে সৌরাষ্ট্র আপাতত ৯ উইকেটে ১২১ রানে ধুঁকছে। প্রথম শ্রেণির কেরিয়ারে দ্বিতীয় সেরা বোলিং করে অরূপ জানালেন, তাঁর আইডল প্রাক্তন ভারতীয় পেসার প্রবীণকুমার।

    টেলএন্ডার জয়দেব উনাদকাটের অপরাজিত ৩১ ছাড়া সৌরাষ্ট্র ইনিংসে কোনও বলার মত রান নেই। তার চেয়েও আশ্চর্যের এদিন সব উইকেট পড়ল ক্লাবহাউস প্রান্ত থেকে বোলিংয়ে। তবে চেনা ইডেনে মাত্র ১৫ রানে আউট হয়ে ফিরলেও এই ম‍্যাচে সরাসরি ফয়সালার আশা ছাড়ছেন না নাইটদের সংসারের সদস্য শেল্ডন জ‍্যাকসন।

    গতবার রঞ্জির ফাইনাল খেলেছিল সৌরাষ্ট্র। আর শেষ চার পর্যন্ত পৌঁছেছিল অসম। এবার গ্রুপের লাস্ট বয়দের লড়াইয়ে ফয়সালার আশায় দুই শিবিরই।

    First published: