Home /News /kolkata /
Arpita Mukherjee | ED Raid Updates: মিলবে কি কোটি কোটি? ল্যান্সডাউনের আবাসনে অর্পিতার 'বেনামি' ফ্ল্যাটে ইডির হানা

Arpita Mukherjee | ED Raid Updates: মিলবে কি কোটি কোটি? ল্যান্সডাউনের আবাসনে অর্পিতার 'বেনামি' ফ্ল্যাটে ইডির হানা

অর্পিতার ল্যান্সডাউন ফ্ল্যাটে শুরু ইডির তল্লাশি

অর্পিতার ল্যান্সডাউন ফ্ল্যাটে শুরু ইডির তল্লাশি

Arpita Mukherjee | ED Raid Updates: এসএসসি তদন্তে বিপুল টাকার উৎস নিয়ে এখনও ধোঁয়াশায় ইডির কেন্দ্রীয় তদন্তকারী দলের গোয়েন্দারা। রাতভোর জিজ্ঞাসাবাদ চলে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের। কিন্তু টাকা নিয়ে এখনও কোনও সদুত্তর দেননি কেউই।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা : অর্পিতা মুখোপাধ্যায়ের ল্যান্সডাউনের আবাসনে এবার শুরু ইডির তল্লাশি। ইডি সূত্রে খবর, পণ্ডিতিয়া রোডের (Panditiya Flat Raid) 'পণ্ডিতিয়া ফোর্ট ওয়েসিস' আবাসনে মঙ্গলবার হানা দেয় ইডি তদন্তকারী দল। এই অভিজাত আবাসনের ব্লক ৬ এর ৫০৩ নম্বর ফ্ল্যাটে চলছে তল্লাশি। ইডি সূত্রে খবর এখানেই বেনামে এই ফ্ল্যাট রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee | ED Raid Updates)।

    এসএসসি তদন্তে বিপুল টাকার উৎস নিয়ে এখনও ধোঁয়াশায় ইডির কেন্দ্রীয় তদন্তকারী দলের গোয়েন্দারা। রাতভোর জিজ্ঞাসাবাদ চলে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের। কিন্তু টাকা নিয়ে এখনও কোনও সদুত্তর দেননি কেউই। একদিকে পার্থ চট্টোপাধ্যায় সংবাদ মাধ্যমে যাই বলুন না কেন ইডির সামনে দিয়েছেন মুখে কুলুপ, অন্যদিকে অর্পিতাও এদিন দাবি করেছেন টাকার অস্তিত্ব নিয়ে কোনওরকম কিছুই জানতেন না বলে (Arpita Mukherjee | ED Raid Updates)।

    আরও পড়ুন : পার্থ-অর্পিতা তদন্তে এবার 'জামাই'-যোগ! ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য

    এরইমধ্যে তদন্তে উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্যের নাম (Partha Chatterjee | ED Raid Updates)। প্রশ্ন উঠছে কী যোগ তাঁর এই টাকার সঙ্গে। তদন্তে আরও কিছু তথ্য উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ চালিয়ে। এমনটাই খবর ইডি সূত্রে।

    আরও পড়ুন : 'নদিয়া' থেকে 'রানাঘাট', মুখ্যমন্ত্রীর 'নামবদল' ঘোষণায় যা বলছেন এলাকাবাসী

    মঙ্গলবার সকালেই ফের সল্টলেকের ই ডি দফতর থেকে ই ডি আধিকারিকদের চারটি দল রেড করতে বেরিয়ে পরে। এরইমধ্যে ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য। তিনি বর্তমানে আমেরিকায় থাকেন। ইডি সূত্রে খবর পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য মিলেছে। তদন্তকারীদের জিজ্ঞাসাবাদে উঠে এসেছে একটি ডায়েরি। পার্থ চট্টোপাধ্যায়ের জামাই ও সেই ডায়েরির হাতের লেখা এখন ইডির নজরে। সেই ডায়েরির হাতের লেখা কার তা নিয়ে উঠেছে প্রশ্ন।

    এদিকে বরাহনগরেও অর্পিতার একটি পার্লারে মঙ্গলবার হানা দেয় ইডি। বরাহনগরে অর্পিতা মুখোপাধ্যায়ের নেইল আর্টের দোকানে বিপুল পরিমাণ কেন্দ্রীয় বাহিনী নিয়ে হাজির হন গোয়েন্দা আধিকারিকরা। নেইল আর্টের দোকানে এদিন বেলা একটা নাগাদ পাঁচ সদস্যের ইডি দল হানা দেয়। এই মুহূর্তে দোকানের তালা ভাঙার কাজ হয়েছে। তালা ভাঙার জন্য লোক নিয়ে আসা হয়েছে।

    প্রতিবেদন : অর্পিতা হাজরা
    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arpita Mukherjee, ED

    পরবর্তী খবর