Home /News /kolkata /
Arjun Singh: আলিপুরের অভিজাত হোটেলে অর্জুন সিং, বিকেলেই কি ফুলবদলে সিলমোহর? 'কাউন্টডাউন' শুরু!

Arjun Singh: আলিপুরের অভিজাত হোটেলে অর্জুন সিং, বিকেলেই কি ফুলবদলে সিলমোহর? 'কাউন্টডাউন' শুরু!

অর্জুনের ঘর ওয়াপসির কাউন্টডাউন শুরু?

অর্জুনের ঘর ওয়াপসির কাউন্টডাউন শুরু?

Arjun Singh: ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে অর্জুন অনুরাগীদের ভিড়। ভেতরে চলছে দলীয় বৈঠক।

  • Share this:

    #কলকাতা: গতকালের ঝড়-বৃষ্টির শেষে বাংলার রবিবাসরীয় মেজাজে আজ ফের এক ঝড়ের পূর্বাভাস। প্রাকৃতিক নয়, এই ঝড় রাজনৈতিক। কারণ সূত্রের জোরালো খবর হল, আজই ফুলবদলের পথে বিজেপির ব্যারাকপুরের বিধায়ক অর্জুন সিং। পদ্ম ছেড়ে ফের জোড়াফুলে পা দিতে চলেছেন নাকি তিনি। নিজেই একের পর এক বিস্ফোরক মন্তব্যে দিচ্ছেন তার আভাসও। যতদূর জানা যাচ্ছে আজ বিকেলেই ঘর ওয়াপসির পথে অর্জুন। কলকাতা এসে আলিপুরের একটি হোটেলে ওঠেন অর্জুন সিং। কিছুক্ষণ পরেই তিনি আলিপুরের তাজ বেঙ্গল হোটেল থেকে তাঁর কনভয় বেরিয়ে যায়। তাঁর রুট বলে দেবে আগামী কয়েকঘন্টায় কী হতে চলেছে।

    অন্যদিকে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে অর্জুন অনুরাগীদের ভিড়। ভেতরে চলছে দলীয় বৈঠক। সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করছেন অভিষেক।

    আরও পড়ুন : "কৌরবদের মধ্যেও পাওয়া গেলে...", অর্জুন প্রসঙ্গেই কি ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুপমের? যা লিখলেন

    এদিকে এই জল্পনার মধ্যেই ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট করলেন গেরুয়া শিবিরের অনুপম হাজরা (Anupam Hazra)। ফেসবুক পোস্টে অনুপম এদিন লেখেন, "আগে পাণ্ডবদের মধ্যে একজন গণ্য করা হত। কিন্তু কৌরবদের মধ্যেও তাঁকে পাওয়া গেলে কতটা অবাক হব ঠিক বুঝতে পারছি না।" বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার এহেন পোস্ট যে বস্তুত অর্জুন সিংকেই লক্ষ্য করে করা হয়েছে তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

    পাট বৈঠক-সহ বেশ কিছু ইস্যুতে সম্প্রতি বেসুরো সুরে বাজছিলেন অর্জুন সিং (Arjun Singh)। সূত্রের খবর, আজই পদ্ম ছেড়ে ফের জোড়াফুলে ফিরতে পারেন অধুনা বিজেপি (BJP) সাংসদ অর্জুন সিং। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদের যোগদানের সম্ভাবনাও শোনা যাচ্ছে। তার আগে উত্তর ২৪ পরগনার নেতাদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠক হওয়ার খবরও পাওয়া যাচ্ছে সূত্রের মধ্যে।

    এই প্রেক্ষিতে অর্জুন সিংহ বলেন, "পাটশিল্প নিয়ে কেন্দ্রকে অনেক সময় দেওয়া হয়েছে। একটা দিকে কাউন্টডাউন শুরু, একটা দিকে কাউন্টডাউন শেষ। বিজেপিতে থাকতে চাইছি না, নাকি বিজেপি আমায় ধরে রাখতে পারছে না। কারও প্রতি কোনও ক্ষোভ নেই। যে পাশে ছিল তাঁকেও ধন্যবাদ, যে বিরুদ্ধে ছিল তাঁকেও ধন্যবাদ। আমি পাটশিল্প নিয়ে লড়াই করেছি, মানুষ কাউন্সিলর থেকে সাংসদ করেছেন। তৃণমূলের জন্মলগ্ন থেকে আমি ছিলাম। রাজনীতিতে সবকিছু সম্ভব, শেষ বলে কিছু নেই। আমি এখনও বিজেপিতেই আছি। দিদির সঙ্গে আমার সম্পর্ক খারাপ-ভালর প্রশ্ন নেই। যাঁর সঙ্গে আজ বৈঠক করব, বাংলার ভালর জন্য বৈঠক করব। কেন্দ্রের সঙ্গে পাটশিল্প নিয়ে বৈঠক হয়ে গেছে, এবার রাজ্যর সঙ্গে করব। খারাপ দেখেও যদি কেউ ঠিক করতে না চায়, তাহলে ক্ষোভ তো জন্মায়।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arjun singh, BJP, TMC

    পরবর্তী খবর