Home /News /kolkata /
Arjun Singh: পাট-বৈঠকে ডাক পেলেন না অর্জুন সিং! নেপথ্যে 'উপরের নির্দেশ'? তুমুল শোরগোল

Arjun Singh: পাট-বৈঠকে ডাক পেলেন না অর্জুন সিং! নেপথ্যে 'উপরের নির্দেশ'? তুমুল শোরগোল

অর্জুনের ক্ষোভ

অর্জুনের ক্ষোভ

Arjun Singh: সোমবার বিকেলে হতে যাওয়া সেই ত্রিপাক্ষিক বৈঠকে অবশ্য আমন্ত্রণই জানানো হয়নি সাংসদ অর্জুন সিংকে। যা নিয়ে তিনি ফের একবার নাম না করে পীযূষ গোয়েলকে নিশানা করেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: রাজ্যের পাট (jute) শিল্পের অবস্থা নিয়ে দিন কয়েক আগে সরব হয়েছিলেন ব্যারাকপুরের বিজেপি (bjp) সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এরপর তাঁকে দিল্লিকে ডেকে বৈঠকও করেছিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল (Piyush Goyal)। যদিও দলীয় সাংসদ নিয়ে তুমুল অস্বস্তির মধ্যে ত্রিপাক্ষিক বৈঠকও ডেকেছে বস্ত্রমন্ত্রক। সোমবার বিকেলে হতে যাওয়া সেই ত্রিপাক্ষিক বৈঠকে অবশ্য আমন্ত্রণই জানানো হয়নি সাংসদ অর্জুন সিংকে। যা নিয়ে তিনি ফের একবার নাম না করে পীযূষ গোয়েলকে নিশানা করেছেন তিনি।

    সোমবার নয়াদিল্লিতে পাট নিয়ে ত্রিপাক্ষিক বৈঠকে ডাক না পাওয়া নিয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদ ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, ‘উপর থেকে নির্দেশ আছে বলেই আমায় ডাকা হয়নি। বৈঠকের পর যা বলার বলব। মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছিলাম, এখনও উত্তর পাইনি। পাট শিল্পের এই অবস্থার জন্য কেন্দ্রীয় সরকার কিন্তু কোনও ভাবেই দায় এড়াতে পারে না।’‌

    আরও পড়ুন: আদৌ কি আর বিধায়ক থাকতে পারবেন মুকুল রায়? সব নজর ১২ মে!

    রাজ্যের পাট শিল্পের অবস্থা নিয়ে কেন্দ্রে নিজের সরকারের বিরুদ্ধে লাগাতার মন্তব্য করছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এ বিষয়ে দিল্লিতে তলব করা হলে তিনি প্রথমে বস্ত্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন, তারপরে মন্ত্রকের সবিচের সঙ্গেও বৈঠক করেন। তারপর ত্রিপাক্ষিক বৈঠক ঠিক হয়।

    আরও পড়ুন: বাংলার কৃষকদের জন্য বড় খবর, ১৭ মে প্রশাসনিক বৈঠক থেকে বিরাট কর্মসূচি মুখ্যমন্ত্রীর!

    সেই বৈঠকই হতে চলেছে আজ। তবে এদিনের বৈঠকে ডাকা হয়নি অর্জুন সিংকে। বৈঠকে থাকছে বস্ত্রমন্ত্রকের আধিকারিকরা, রাজ্যের শ্রম কমিশনার এবং মিল মালিকরা। বৈঠকে ডাক না পাওয়ায় অর্জুন সিং নাম না করে কেন্দ্রীয় মন্ত্রীকে নিশানা করেছেন। তিনি বলেছেন, কারও নির্দেশেই তাঁকে বৈঠকে আমন্ত্রণ জানানো হয়নি। বিষয়টি সম্পর্কে ভাল জানেন বলে দাবি করে অর্জুন সিং বলেছেন, তিনি থাকলে দোষ চাপানোর বিষয়টি থাকত না। এই পরিস্থিতিতে অর্জুনকে নিয়ে চিন্তা বাড়ছে বিজেপি-র।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Arjun singh, Mamata Banerjee

    পরবর্তী খবর