Home /News /kolkata /
Arjun Singh: দলবদল করেই অর্জুনের নিশানায় দিব্যেন্দু ও  শিশির অধিকারী, কী বললেন দিব্যেন্দু?

Arjun Singh: দলবদল করেই অর্জুনের নিশানায় দিব্যেন্দু ও  শিশির অধিকারী, কী বললেন দিব্যেন্দু?

ব্যারাকপুরের সাংসদ অবশ্য জানিয়েছেন, এ বিষয়ে তাঁর বর্তমান দল তৃণমূল কংগ্রেস যে নির্দেশ দেবেন, সেটাই মেনে নেবেন তিনি৷

  • Share this:

#কলকাতা:  'তৃণমূল কংগ্রেসের প্রতীক নিয়ে দু' জন সাংসদ রয়েছেন যাঁরা বিজেপি করছেন৷ আগে তাঁদের সাংসদ পদে ইস্তফা দিন৷ তাঁরা ইস্তফা দিলে তার এক ঘণ্টার মধ্যে আমি সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে পুনর্নির্বাচনের জন্য তৈরি৷' বললেন অর্জুন সিং। ব্যারাকপুরের সাংসদ অবশ্য জানিয়েছেন, এ বিষয়ে তাঁর বর্তমান দল তৃণমূল কংগ্রেস যে নির্দেশ দেবেন, সেটাই মেনে নেবেন তিনি৷ নাম না করলেও কাঁথির সাংসদ শিশির অধিকারী এবং তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীরই দিকেই যে তাঁর নিশানা, গেরুয়া শিবির থেকে সদ্য তৃণমূলে যোগ দেওয়া অর্জুন তা স্পষ্ট বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন Arjun Singh | Bengal Bjp: অর্জুন দল ছাড়তেই আশঙ্কা, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত বিজেপির! যা হতে চলেছে...

যদিও এ ব্যাপারে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে জিজ্ঞেস করা হলে নিউজ এইট্টিন বাংলাকে  দেওয়া এক সাক্ষাৎকারে তিনি শুধু বলেন, 'উনি অনেক বড় মাপের নেতা। আমি তো ছোট। ওনার সঙ্গে অতীতেও আমার যোগাযোগ ছিল। আগামী দিনেও থাকবে। তবে অর্জুন সিংয়ের ইস্তফা দেওয়ার দাবি প্রসঙ্গে কোনও মন্তব্যে রাজি হননি দিব্যেন্দু অধিকারি। যদিও শিশির এবং দিব্যেন্দু অধিকারীর তুলনা টেনে অর্জুনের এই শর্তকে নিয়ে পাল্টা প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ৷ তাঁর পাল্টা দাবি, শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী বিজেপি-তে যোগই দেননি৷

আরও পড়ুন YouTube learning: ইউটিউব দেখেই কুস্তি শিখে চ্যাম্পিয়ান বীরভূমের দুই ছাত্র

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী কাউকে বিজেপি অফিসে এসে পতাকা হাতে তুলে নিতে দেখেছেন? সেই সময় তো আমি বিজেপি-র রাজ্য সভাপতি ছিলাম৷ তাঁদের পরিবারের কোনও সদস্য বিজেপি-তে যোগ দেওয়া মানেই ওঁরাও বিজেপি-তে এসেছেন, তার তো কোনও মানে নেই'। যদিও অর্জুন সিং জানিয়েছেন, '২০২৪ এর লোকসভা নির্বাচনে ৪২টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস ৪২টি আসনেই জয়লাভ করবে। কয়েকদিন অপেক্ষা করুন। আরও অনেকেরই ঘরওয়াপসি হবে। লোকসভায় বিজেপি প্রার্থী খুঁজে পাবেনা'। অর্জুনের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে নতুন করে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছে। তাহলে কী অর্জুনের পথেই আরও কেউ? উত্তর দেবে সময়ই।

Published by:Pooja Basu
First published:

Tags: Arjun singh, BJP, TMC

পরবর্তী খবর