আরও এক বিধায়ক হারাল তৃণমূল|| শান্তিপুরের বিধায়ক অরিন্দম যাচ্ছেন বিজেপিতে

আরও এক বিধায়ক হারাল তৃণমূল|| শান্তিপুরের বিধায়ক অরিন্দম যাচ্ছেন বিজেপিতে
বিজেপিতে যোগ দিতে চলেছেন অরিন্দম ভট্টাচার্য।

অরিন্দমের ঘর ছাড়ায় জেলা তৃণমূল অবশ্য বলছে, হাফ ছেড়ে বাঁচা গেল।

  • Share this:

    #নয়াদিল্লি: ঘর গোছাতে মাঠে নেমেছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। মানভঞ্জনের পর ফের কাজ শুরু করেছেন শতাব্দী রায়। এই পরিস্থিতিতে ফের ভাঙন তৃণমূলে। আরও এক বিধায়ক হারাল ঘাসফুল শিবির। আজই দিল্লি গিয়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। অরিন্দমের ঘর ছাড়ায় জেলা তৃণমূল অবশ্য বলছে, হাফ ছেড়ে বাঁচা গেল।

    অরিন্দমের দলবদল অবশ্য নতুন নয়। ২০১৬ সালে সিপিএম কংগ্রেস জোট কংগ্রেসের মুখ হিসেবে শান্তিপুরে দাঁড় করায় অরিন্দমকে। ভালো ব্যবধানে জয় লাভ করেন অরিন্দম। কিন্তু বছর ঘুরতেই পাল্টি। অরিন্দম যোগ দেন সেই তৃণমূলেই। তখন থেকেই স্পষ্টত শান্তিপুরের তৃণমূল আদি-নব্য দুই শিবিরে ভাগ হয়ে যায়।

    ২০১৯ লোকসভা নির্বাচনে রানাঘাটে তৃণমূলের বড় বিপর্যয় ঘটে। গেরুয়া দাপট বাড়তে থাকে হার নিশ্চিত হতেই। তখন থেকেই জল্পনা ছিল অরিন্দম বিজেপিতে যেতে পারেন। অরিন্দম অবশ্য এই তত্ত্ব উড়িয়ে দিয়েছেন বারবার। কয়েক মাস আগেও বঙ্গধ্বনাীর প্রচারে পথে নেমেছিলেন অরিন্দম। প্রসঙ্গত এদিনই দক্ষিণ কোচবিহারের বিধায়ক মিহির গোস্বামীকে চিঠি দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায় বিধায়ক পদটি না ছেড়ে অন্য দলে যোগদান করার জন্য। এই একই দাওয়ায়ই অরিন্দমের ক্ষেত্রে প্রযোজ্য হয় নাকি তাঁকে ঝেড়ে ফেলাকেই শ্রেয় মনে করে দল সেটাই দেখার।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর