• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Anupam Hazra: ‘বিরক্ত’ এবং ‘লজ্জিত’... ট্যুইটারে বোমা ফাটালেন অনুপম হাজরা! ফের অস্বস্তিতে বিজেপি...

Anupam Hazra: ‘বিরক্ত’ এবং ‘লজ্জিত’... ট্যুইটারে বোমা ফাটালেন অনুপম হাজরা! ফের অস্বস্তিতে বিজেপি...

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অনুপম হাজরা Photo: File Photo

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অনুপম হাজরা Photo: File Photo

Anupam Hazra: তোপ দাগলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। ট্যুইটারে বিস্ফোরক মন্তব্যে আবারও উগরে দিয়েছেন ক্ষোভ।

  • Share this:

    #কলকাতা: পুরভোটের (WB Municipal Election 2022) মুখে ফের প্রকাশ্যে বিজেপির (Bengal BJP) মতানৈক্য। পুরভোটে প্রার্থী বাছাই নিয়ে এবার দলীয় নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। ট্যুইটারে বিস্ফোরক মন্তব্যে আবারও উগরে দিয়েছেন ক্ষোভ।

    একুশের বিধানসভা ভোটে ভরাডুবির পর থেকেই বারবার প্রকাশ্যে এসেছে বিজেপির ( (Bengal BJP) অন্তর্দ্বন্দ্ব। গোদের উপর বিষফোঁড়ার মতো চেপে বসেছে কলকাতা পুরভোটে বিপর্যয়। একের পর এক নেতা-কর্মীদের দলবদল। এমন পরিস্থিতিতে চলতি মাসেই রাজ্যের ৪ পুরনিগমে নির্বাচন। সেই নির্বাচনেও প্রার্থী বাছাই নিয়ে চলছে চরম চাপান উতোর। যার অনেকটাই প্রকাশ্যে এসে পড়ছে বার বার। আসানসোলের এক প্রার্থী তো মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে দল বদল করেছেন। আর এই ঘটনাতেই রাজ্য বিজেপির উপর বেজায় চটেছেন কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা(Anupam Hazra)।

    আরও পড়ুন: গিয়েছিলেন মনোনয়ন জমা দিতে... মাঝপথে যা কাণ্ড করে বসলেন এই ‘বিজেপি’ প্রার্থী!

    ট্যুইটারে লিখেছেন, “কে যে প্রার্থী বাছাই করে!!!??? আর কিসের ভিত্তিতে যে প্রার্থী বাছাই করা হয়, ভগবান জানে!!!” দলের এধরনের সিদ্ধান্তে তিনি অত্যন্ত ‘বিরক্ত’ এবং ‘লজ্জিত’ বলেও উল্লেখ করেছেন ওই পোস্টে।

    অনুপম হাজরার ট্যুইট অনুপম হাজরার ট্যুইট

    তাঁর এহেন পোস্টে রাজ্য বিজেপির অস্বস্তি যে আরও বাড়ল, তা বলার অপেক্ষা রাখে না। তবে এই প্রথমবার নয়। ইতিপূর্বে একাধিকবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। গত বছর অক্টোবরে তিনি বলেন, “তৃণমূল থেকে আসা সুযোগসন্ধানী নেতাদের নিয়ে আমরা মাতামাতি করেছি। পুরনোদের ভুলে গিয়েছি। এটা ভুল ছিল আমাদের।” তিনি এও বলেন, “ভোট মিটেছে। এখন ভুলত্রুটি নিয়ে বিচার করা, আলোচনা করার সময়।”

    আরও পড়ুন: আচমকা খড়্গপুরে তৃণমূলের পুর-প্রশাসকের বাড়িতে বিজেপির দিলীপ ঘোষ! কারণটা কী?

    প্রসঙ্গত, সোমবার মনোনয়ন জমার শেষদিনে সব প্রার্থী যখন ব্যস্ত, ঠিক তখনই মনোনয়ন কেন্দ্রে না গিয়ে ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি (Bengal BJP) প্রার্থী পিন্টু মুখোপাধ্যায় পৌঁছে যান মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। বিকেলের পরে প্রাক্তন তৃণমূল কাউন্সিলর তথা এবারের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সি কে রেশমার সঙ্গে মন্ত্রীর বাড়ি পৌঁছন তিনি। সেখানেই পিন্টুর হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী মলয় ঘটক।

    তৃণমূলের (Trinamool Congress) পতাকা হাতে তুলে নেওয়ার পরেই পিন্টু জানান, “কোনও চাপ নয়। উন্নয়ন দেখেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন।” যদিও বিজেপির (Bengal BJP) দাবি, যে পিন্টু তৃণমূলে যোগ দিয়েছেন, তিনি তাঁদের প্রার্থী পিন্টু নন। তবে বিজেপির পিন্টু কোথায় গেলেন? তাঁকে সামনে আনতে পারেননি বিজেপি নেতৃত্ব। এদিন এই ঘটনা প্রসঙ্গেই কার্যত ফুঁসছেন গেরুয়া শিবিরের একাংশ। এরইমধ্যে আবারও সোশ্যাল মিডিয়ায় দলীয় নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগলেন অনুপম হাজরা।

    Published by:Sanjukta Sarkar
    First published: