Anubrata Mondal: করোনা রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল অনুব্রতকে!

কিছুটা স্বস্তি অনুব্রতর

Anubrata Mondal Health Update: সকালেই অ্যান্টিজেন টেস্টে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরিবার থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষী কেউই আর ঝুঁকি নিতে চাননি অনুব্রত মণ্ডলের ক্ষেত্রে।

  • Share this:

#কলকাতা: আপাতত বিপদমুক্ত অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। সিবি নেট পরীক্ষা করার পর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে তাঁর। বৃহস্পতিবার সকাল থেকেই অনুব্রত মণ্ডলের শরীরে অক্সিজেনের মাত্রা কমতে শুরু করেছিল। হালকা জ্বর, সঙ্গে সর্দি, কাশি ছিল। সকালেই অ্যান্টিজেন টেস্টে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরিবার থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষী কেউই আর ঝুঁকি নিতে চাননি অনুব্রত মণ্ডলের ক্ষেত্রে।

কলকাতার অ্যাপোলো হাসপাতালে অনুব্রত মণ্ডলকে নিয়ে যাওয়া হয় বিকেলে। সেখানে ফের করোনা পরীক্ষা করা হয় তাঁর। এরপরই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তিনি আপাতত তার কলকাতা ফ্ল্যাটেই থাকছেন। তবে চেস্ট এক্সরে'তে অনুব্রতর ফুসফুসে হালকা সমস্যা খুঁজে পেয়েছেন চিকিৎসকরা। তাই আরও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে বলা হয়েছে তাঁকে।

তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি। যিনি সকলকে পাঁচন, গুড়-বাতাসার নিদান দেন দিনরাত্ত, সেই অনুব্রত মণ্ডল নাকি কাহিল হয়ে পড়েছিলেন কয়েক দিন ধরেই। দলীয় সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্ট, হালকা জ্বর, শরীর দুর্বলতা রয়েছে তাঁর। তাই কোনও ঝুঁকি না নিয়ে এদিন কলকাতার বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

Published by:Suman Biswas
First published: