Home /News /kolkata /
Anubrata Mondal: ফের সিবিআইয়ের হাজিরা এড়ালেন অনুব্রত, ক্রমেই বাড়ছে জল্পনা

Anubrata Mondal: ফের সিবিআইয়ের হাজিরা এড়ালেন অনুব্রত, ক্রমেই বাড়ছে জল্পনা

Anubrata Mondal: ভোট পরবর্তী হিংসা বীরভূমের ইলামবাজারে গৌরব সরকার খুনের ঘটনায় হাজিরা এড়ালেন অনুব্রত ...

  • Share this:

কলকাতা: ফের সিবিআইয়ের হাজিরা এড়ালেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। ভোট পরবর্তী হিংসা ঘটনায় বীরভূমের গৌরব সরকার খুনের ঘটনায় তলব করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। রবিবার দুপুর আড়াইটে নাগাদ সিজিও কমপ্লেক্স এ তলব করা হলেও তিনি আসেননি। মেল করে জানানো হয় অনুব্রত শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসকের পরামর্শ মেনে উনি আসছেন না। সিবিআই সূত্রে খবর, এই ঘটনায় তিন বার তিনি হাজিরা এড়ালেন। এরপর সিবিআইয়ের তরফে কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে।

আরও পড়ুন- নতুন রূপে প্রধানমন্ত্রী! বিহু উৎসবে শিঙা সহ নানা বাদ্যযন্ত্র বাজালেন মোদি!

ভোট পরবর্তী হিংসার ঘটনায় অনুব্রত মণ্ডলকে এবার নোটিশ দেয় শনিবার সিবিআই। বীরভূমের ইলামবাজারে বিজেপিকর্মী গৌরব সরকারকে পিটিয়ে খুনের ঘটনায়  তলব করা হয় অনুব্রতকে। গত ২ মে গৌরব সরকারকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। সেই ঘটনায় তৃতীয় নোটিশ দেয় সিবিআই। মোট ২৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয় ইলামবাজার থানায়।

পরিবারের অভিযোগ, গত ২ মে ভোটের রেজাল্ট বেরোনো পর বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। গৌরব সরকার ও তাঁর ভাই প্রতিবাদ করলে ব্যাপক মারধর করে। সেই ঘটনায় গৌরব সরকারের মৃত্যু হয়। এফআইআরে অনুব্রতর নাম না থাকলেও হাই কোর্টের নির্দেশে সিবিআই তদন্ত ভার হাতে নেওয়ার পরই দুবার অনুব্রতকে নোটিশ পাঠায়। কিন্তু শারীরিক অসুস্থতা দেখিয়ে তিনি হাজিরা এড়ান বলে অভিযোগ সিবিআইয়ের। এরপর তিনি হাইকোর্টের দ্বারস্থ হন। গত শুক্রবার রাতে এসএসকেএম হাসপাতাল থেকে নিউটাউনে বাড়ি ফেরেন অনুব্রত। তারপরই ফের তৎপর সিবিআই। ফের এই ঘটনায় তাঁকে নোটিশ পাঠানো হয়েছিল। রবিবার তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়।

যদিও তাঁর আইনজীবী সঞ্জীব দা য়ের দাবি, তিনি অসুস্থ৷ ফলে চার সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ফলে তাঁর পক্ষে বাইরে কোথাও বেরোনো সম্ভব না। ই -মেইল করে সিবিআইকে জানিয়ে দেওয়া হয়েছে অনুব্রত  যাচ্ছেন না সিজিও কমপ্লেক্সে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Anubrata Mandal

পরবর্তী খবর