Amit Shah in Bhabanipur: মমতার 'বড় বোনের' এলাকায় অমিত শাহ! হাতজোড় করে চাইলেন ভোট

Amit Shah in Bhabanipur: মমতার 'বড় বোনের' এলাকায় অমিত শাহ! হাতজোড় করে চাইলেন ভোট

ভবানীপুরে অমিত শাহ

বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) হয়ে ভোট চাইলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ভবানীপুরে বাড়ি-বাড়ি গিয়ে বিজেপিকে জেতানোর আর্জি জানালেন তিনি।

  • Share this:

    #কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কেন্দ্র। তবে, এ বছর মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রও নয়। ভবানীপুর থেকে সরে নিজের ভোটভাগ্য পরীক্ষার জন্য আন্দোলনের নন্দীগ্রামকে বেছে নিয়েছেন তৃণমূল নেত্রী। যদিও 'বড় বোন' ভবানীপুরের জন্য বেছে নিয়েছেন দীর্ঘদিনের অনুগত সৈনিক, ভূমিপুত্র শোভনদেব চট্টোপাধ্যায়কে। আর সেই ভবানীপুরেই এদিন বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) হয়ে ভোট চাইলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ভবানীপুরে বাড়ি-বাড়ি গিয়ে বিজেপিকে জেতানোর আর্জি জানালেন তিনি।

    অমিত শাহের ভবানীপুর-সফর নিয়ে প্রস্তুত ছিল বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যখনই ছোট ঘুপচি এলাকায় ঢোকেন, শুরু হয় উলু-শঙ্খধ্বনি। মহিলারা এগিয়ে আসেন মালা নিয়ে। রব ওঠে, 'জয় শ্রীরাম', 'ভারত মাতা কি জয়।' যতগুলি বাড়িতে অমিত শাহ যান, প্রতিটি বাড়িতেই দিয়ে যান বিজেপির সংকল্পপত্র।

    প্রসঙ্গত, ভবানীপুর ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্র। এবার তিনি বেছে নিয়েছেন নন্দীগ্রামকে (Nandigram)। তাঁর বিপরীতে লড়ছেন সদ্য তৃণমূল ত্যাগী শুভেন্দু অধিকারী। আর মমতা-হীন ভবানীপুরে তৃণমূলের প্রার্থী হয়েছেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। লোকসভা ভোটে ভবানীপুর আসনে বিজেপির অভাবনীয় ভোটবৃদ্ধি হয়েছিল। আর সেই কারণেই ওই আসনও ছিনিয়ে নিতে বদ্ধপরিকর গেরুয়া শিবির। তাই রোড শো নয়, প্রচারের ছক পালটে বাড়ি-বাড়ি প্রচার সারলেন অমিত শাহ।

    এরপর তিনি যান, ভবানীপুরে ৫৫ বছরের পুরনো কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য পদে ছিল জিরে ভাত, লুচি, রুটি, কুমড়ো ভাজা, বেগুন ভাজা, ছানার ডালনা, ধোকা, সন্দেশ, নতুন গুড়ের রসগোল্লা। এরপর জগদ্দল ও সন্ধ্যায় মধ্যমগ্রামে রোড শো করবেন তিনি।

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর