corona virus btn
corona virus btn
Loading

সোশ্যাল মিডিয়াই হাতিয়ার, রাজ্যের বৈঠকে সেই বার্তাই দেবেন অমিত শাহ

সোশ্যাল মিডিয়াই হাতিয়ার, রাজ্যের বৈঠকে সেই বার্তাই দেবেন অমিত শাহ
অমিত শাহ , সর্বভারতীয় সভাপতি, বিজেপি (ফাইল ছবি)

মতাদর্শ প্রচার বা জনমত গঠন, সবক্ষেত্রেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করতে চলেছে বিজেপি। এই লক্ষ্যে এবার রাজ্য সফরে এসে সোশ্যাল মিডিয়ার কর্তাদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। ২০১৯-র লোকসভা নির্বাচনে এই রাজ্যে বিজেপির প্রচারের অভিমুখ কী হবে সে ব্যাপারেও দিক নির্দেশ করবেন অমিত।

  • Share this:

#কলকাতা: মতাদর্শ প্রচার বা জনমত গঠন, সবক্ষেত্রেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করতে চলেছে বিজেপি। এই লক্ষ্যে এবার রাজ্য সফরে এসে সোশ্যাল মিডিয়ার কর্তাদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। ২০১৯-র লোকসভা নির্বাচনে এই রাজ্যে বিজেপির প্রচারের অভিমুখ কী হবে সে ব্যাপারেও দিক নির্দেশ করবেন অমিত। দু’দিনের সফরে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। একাধিক কর্মসূচির মধ্যে অন্যতম আইটি ও সোশ্যাল মিডিয়ার কর্তাদের সঙ্গে বৈঠক। আগামী ২৭ জুন মিন্টো পার্কের কাছে একটি স্কুলে বৈঠক হবে ৷ বিজেপির ৩৭ টি সাংগঠনিক জেলা থেকে প্রতিনিধি থাকবেন সেই বৈঠকে ৷ সব জেলা থেকে বাছাই করা ১,৫০০ প্রতিনিধিরা ওই দিন মিন্টো পার্কে উপস্থিত হবেন ৷

২০১৪-র লোকসভা নির্বাচনে মোদির প্রচারের অন্যতম হাতিয়ার ছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু রাজ্যে ছড়িয়ে থাকা বিজেপি অনুগামীদের সোশ্যাল মিডিয়ার মধ্যে সমন্বয়ের অভাব রয়েছে। ২০১৯-র লোকসভা ভোটে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বোঝাতেই অমিত শাহের এই বৈঠক।

আরও পড়ুন: রাজ্যে আসছেন অমিত শাহ, দেখে নিন সফরসূচী

এরাজ্যে রামনবমী ও হনুমান জয়ন্তীর প্রচারে দলীয় সোশ্যাল মিডিয়ার ভূমিকায় খুশি দিল্লি। ২০১৯ কে সামনে রেখে লোকসভা, বিধানসভা ও বুথ ভিত্তিক হোয়াটস অ্যাপ গ্রুপ তৈরির নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় বিজেপি। উদ্দেশ্য বুথ থেকে রাজ্যস্তর পর্যন্ত দলের সব নেতা কর্মীরাই যেন এই ওয়াটস অ্যাপ গ্রুপ ও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত থাকে। যে কোনও ইস্যুতে দলের অবস্থান দ্রুত জানতে পারবেন নেতা-কর্মীরা।

আরও পড়ুন: পিডিপি-র সঙ্গে জোট ভেঙেই জম্মু, লাদাখকে নিশানা বিজেপির, টার্গেট ২০১৯ !

First published: June 24, 2018, 12:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर