রাজ্যে ফের অমিত শাহ! কলকাতাকে টার্গেট করে জোড়া মিছিল বিজেপির

রাজ্যে ফের অমিত শাহ! কলকাতাকে টার্গেট করে জোড়া মিছিল বিজেপির

অমিত শাহ৷Photo-File

ফের বাংলায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামী ৭ মার্চ বিজেপির ব্রিগেড। তার আগেই বাংলায় আসছেন অমিত শাহ। এবার চাণক্যের মূল নজর কলকাতায়।

  • Share this:

    #কলকাতা: ফের বাংলায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামী ৭ মার্চ বিজেপির ব্রিগেড। তার আগেই বাংলায় আসছেন অমিত শাহ। এবার চাণক্যের মূল নজর কলকাতায়। বাংলায় ভোটের আগে একটুও সুযোগ ছাড়তে রাজি নয় পদ্মশিবির। তাই জানা যাচ্ছে ২ মার্চই বাংলায় আসছেন তিনি।

    দুদিন ধরে চলবে তাঁরা মিছিল। ২ মার্চ কলকাতার টালা থেকে চৌরঙ্গী পর্যন্ত মিছিল করবেন অমিত শাহ। এর পরের দিন ৩ মার্চ রাসবিহারী থেকে রবীন্দ্র সদন পর্যন্ত তিনি মিছিল করবেন। উত্তর ও দক্ষিণ কলকাতার দুই প্রান্তেই গেরুয়া শিবির শক্ত করতে রীতিমতো আঁটঘাঁট বেঁধে নামবেন তিনি। এমনকি দক্ষিণ কলকাতা যেটি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আস্তানা হিসেবেই পরিচিত, সেখানেও মিছিল করবেন তিনি।

    বাংলাকে জয় করতে একটুই জমি ছাড়তে নারাজ বিজেপি। তাই প্রায়ই বাংলাতে আসছেন মোদি-শাহ। যাকে বলে, বাংলাই এখন তাঁদের পাখির চোখ। এর আগে গত ১৮ ফেব্রুয়ারিও পশ্চিমবঙ্গে এসেছিলেন অমিত শাহ। আর তার কদিনের মধ্যেই ফের বাংলাকেই টার্গেট করলেন তিনি।

    পরিবর্তন যাত্রার সূচনা করেছিলেন অমিত শাহ। আর সেই অমিত শাহই উত্তর কলকাতায় পরিবর্তন যাত্রার সমাপ্তি কর্মসূচি করবেন বলে জানা যাচ্ছে। ৭ মার্চ বিজেপির ব্রিগেডের ভিত মজবুত করতেই এই দুই দিন ব্যাপী মিছিল করবেন তিনি। এমনই মনে করা হচ্ছে রাজনৈতিক মহলে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: