লক্ষ্য ২ কোটি লোককে একজায়গায় আনা, শহর ছাড়ার আগে অমিত শাহ আনলেন মোদিপাড়া অ্যাপ

লক্ষ্য ২ কোটি লোককে একজায়গায় আনা, শহর ছাড়ার আগে অমিত শাহ আনলেন মোদিপাড়া অ্যাপ
বিজেপির ডিজিটাল প্রচারের জোর দিতে নতুন অ্যাপ আনলেন অমিত শাহ।

ফেসবুক, ট্যুইটার, হোয়াটস অ্যাপের তথ্যও এই মোদিপাড়া অ্যাপে নিয়ে আসা যাবে বলে জানাচ্ছেন বিজেপির কর্মকর্তারা।

  • Share this:

    #কলকাতা: অমিত শাহের নেতৃত্বেই বৃহস্পতিবার সন্ধ্যায় সায়েন্স সিটি অডিটোরিয়ামে 'মোদিপাড়া' নামক অ্যাপ উদ্বোধন করল বিজেপি। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ডিজিটাল প্রচারে জোর দিতেই এই অ্যাপ আনল রাজ্য বিজেপি। ফেসবুক, ট্যুইটার, হোয়াটস অ্যাপের তথ্যও এই মোদিপাড়া অ্যাপে নিয়ে আসা যাবে বলে জানাচ্ছেন বিজেপির কর্মকর্তারা। সেই সঙ্গে সমস্ত দলীয় কর্মসূচি সম্পর্কে বিশদে জানা যাবে এই অ্যাপেই।

    দেওয়াল লিখনের দিন শেষ। ভোটে জনতাজনার্দনের মন পেতে সবচেয়ে বড় ভরসা ফেসবুক দেওয়াল, ভরসা ডিজিটাল জনসংযোগ, করোনা পরিস্থিতিতে ডিজিটাল প্রচারের গুরুত্ব বেড়েছে আরও। অমিত শাহের বঙ্গ সফর সূচিতে তাই এবার যোগ হয়েছিল আইটিসেল বৈঠক। বৃহস্পতিবার সন্ধ্যায় সায়েন্স সিটির বৈঠকে অমিত শাহ বলেন, "আজ মোদিপাড়া ওয়েবসাইট ও অ্যাপটি উদ্বোধন করছি। এই অ্যাপে আমাদের সমর্থক, মতদাতাদের সবার সক্রিয় যোগদান চাই।" অমিত শাহের যুক্তি, এই ভোটে ২০০ আসন জয়ে সাইবার যোদ্ধাদের গুরুদায়িত্ব নিতে হবে।

    ঠিক কী ধরনের যোগদান, শাহই গাইডলাইন দিয়ে দিলেন। তিনি বলেন, "প্রতিদিন আধ ঘণ্টায় এই অ্যাপ দেখতে হবে। ২ কোটি লোককে এই অ্যাপে যুক্ত করতে হবে। নাগরিকদের মনে ঢুকে পড়তে হবে। এখানে রাস্তায় আপনাকে দেখা যাবে না, আপনাকে কেউ রুখতে পারবে না।"

    শাহই জানালেন, এই অ্যাপ সামনে আসতেই সাফল্যের মুখ দেখতে শুরু করেছে। তাঁর দেওয়া পরিসমখ্যান অনুযায়ী, পাইলট চলাকালীনই আমাদের সাফল্য এসেছে। ৯০ হাজারের বেশি লোক অ্যাপলিকেশন ডাউনলোড করেথে। শেষ কয়েক দিনে ৩ লাখেরও বেশি লোক এই অ্যাপব্যবহার করেছে। বাংলার সোশ্যাল মিডিয়া যোদ্ধাদের এই কাজটি করতে হবে।

    গোটা বিশ্বই জানে, গত দুটি লোকসভা নির্বাচন জয়ে বিজেপির অন্যতম অস্ত্রই ছিল সোশ্যাল মিডিয়া. আইটি সেলের পরিকল্পিত ব্যবহার। চটজলদি সাফল্যও এসেছে। বাংলা বিজয়ের লক্ষ্যে বিজেপি সেই অস্ত্রই ধরেছে।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর