রাজ্যের বিভিন্ন প্রান্তে অত্যাচারিত পরিবারগুলিকে প্রচারের আলোয় আনতে চাইছে বিজেপি নেতৃত্ব

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Sep 05, 2017 08:57 AM IST
রাজ্যের বিভিন্ন প্রান্তে অত্যাচারিত পরিবারগুলিকে প্রচারের আলোয় আনতে চাইছে বিজেপি নেতৃত্ব
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Sep 05, 2017 08:57 AM IST

#কলকাতা: দলিত প্রীতি এবার পিছনের সারিতে। রাজ্যে শাসকদল-সহ বিভিন্ন ঘটনায় অত্যাচারিত পরিবারগুলির পাশে দাঁড়ানোর বার্তা দিতে চাইছে বিজেপি। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অত্যাচারিত পরিবারকে কলকাতায় আনা হচ্ছে। ১২ সেপ্টেম্বর তাদের সঙ্গে কথা বলবেন সর্বভারতীয় বিজেপি সভাপতি। সারবেন দুপুরের খাওয়া। অত্যাচারিত পরিবারগুলির নিরাপত্তার কথা ভেবে অনুষ্ঠান ঘিরে কিছুটা রাখঢাক রাখতে চাইছেন বিজেপি নেতৃত্ব।

এবার আর দলিত পরিবারে খাওয়া নয়। তবে জনসংযোগের রাস্তাটা একই থাকছে। দলিত পরিবারের বদলে রাজ্যের বিভিন্ন প্রান্তে অত্যাচারিত পরিবারগুলিকে প্রচারের আলোয় আনতে চাইছে বিজেপি নেতৃত্ব।

অমিত শাহের রাজ্য সফরে এমনই ১৫ থেকে ২০টি পরিবারকে কলকাতায় আনা হচ্ছে। ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চের অডিটোরিয়ামে এদের সঙ্গে কথা বলবেন অমিত শাহ। সারবেন দুপুরের খাওয়া।

শাসকদলের সঙ্গে সংঘর্ষ, রাজনৈতিক খুনের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবাকগুলিকে ডাকা হচ্ছে

গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় ক্ষতিগ্রস্তদেরও আমন্ত্রণ

এদের অভিজ্ঞতা শুনবেন অমিত শাহ

বিস্তারক কর্মসূচিতে হামলায় বিজেপি কর্মীর মৃত্যুও হয়েছে

তা তুলে ধরেই প্রচার চালানোর পরিকল্পনা

বিজেপি সভাপতির ডাকে সাড়া দিলে নতুন করে বিপদে পড়তে পারে অত্যাচারিত পরিবারগুলি। সেকথা মা্থায় রেখেই সাবধানে এগোতে চাইছেন বিজেপি নেতৃত্ব। বিশেষত মাহালি দম্পতির ঘটনায় মুখ পুড়েছিল বিজেপির। ফের যাতে তার পুনরাবৃত্তি না হয়, তাও নিশ্চিত করতে চাইছে গেরুয়া শিবির।

তবে বণিকসভা ও বুদ্ধিজীবিদের সঙ্গে বৈঠক নিয়ে অস্বস্তি থাকছেই। সাড়া মিলবে না বুঝেই বুদ্ধিজীবিদের সঙ্গে বিজেপি সভাপতির আলাপচারিতার অনুষ্ঠান প্রায় বাতিল হওয়ার পথে। বণিকসভার সঙ্গে বৈঠক নিয়েও অনিশ্চয়তা থাকায় ঘুরপথে সমাধানসূত্র বের করার চেষ্টা হচ্ছে।

First published: 08:57:14 AM Sep 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर