বনধেও কলকাতা পুরসভায় স্বাভাবিক থাকবে পরিষেবা, আশ্বাস মেয়র ফিরহাদ হাকিমের

বনধেও কলকাতা পুরসভায় স্বাভাবিক থাকবে পরিষেবা, আশ্বাস মেয়র ফিরহাদ হাকিমের

কাল বামেদের ডাকা ধর্মঘটের দিনে কলকাতা পুরসভায় পরিষেবা স্বাভাবিক থাকবে।যে কর্মচারী পুরসভায় আসবেন না তার বেতন কাটা যাবে।

  • Share this:

BISWAJIT SAHA

#কলকাতা: রাজ্য সরকারের জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী কলকাতা পুরসভার কর্মীরাও কাজে না এলে বুধবার বেতন কাটা যাবে। এমনটাই জানালেন কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম। কলকাতাবাসীকে মেয়রের আশ্বাস বুধবার বামেদের ডাকা ধর্মঘটে কলকাতা পুরসভার সমস্ত পরিষেবা স্বাভাবিক থাকবে।

মেয়র ফিরহাদ হাকিম বলেন, "পরিষেবা কখনও থেমে থাকে না।" কলকাতা পুরো এলাকার ছোট-বড় সমস্ত ব্যবসায়ীকে মেয়রের অভয়বাণী, "নির্ভয়ে দোকান খুলুন । আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব প্রশাসনের।"

গতকাল থেকেই কলকাতা পুরসভার বামপন্থী শ্রমিক কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে মিছিল মিটিং করা হয় বুধবারের ধর্মঘটকে সমর্থন করে। মঙ্গলবার সকালেও কলকাতা পুরসভার অন্দরে ও বাইরে মিছিল করে ধর্মঘটের প্রচার করেন বাম ইউনিয়নের নেতা কর্মীরা। পরে শাসক দল তৃণমূল কংগ্রেস সমর্থিত ইউনিয়নের নেতাকর্মীরা মিছিল করে ধর্মঘটের বিরোধিতা করে।

পুরসভা কেউ মেয়র ফিরহাদ হাকিম কলকাতা শহরের ছোট বড় ব্যবসায়ী সংগঠন ও কলকাতা পুলিশের সঙ্গে বৈঠক করেন। সেখানেই ব্যবসায়ীদের মেয়র আশ্বাস দেন, বুধবার নিশ্চিন্তে ব্যবসা করার।

এদিনের ধর্মঘট নিয়ে বামেদের একহাত নেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তিনি বলেন, বনধ করে আমরা আর পিছিয়ে যেতে চাই না। সিএএ ও এনআরসি-র বিরোধিতা আমরাও করছি। এই আন্দোলনটা একটা ধর্মঘট করে খেলো করে দিচ্ছে বামেরা।

বিজেপি কেও আক্রমণ করেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তিনি বলেন, এই দল যত থাকবে তত ক্ষতিকারক। দেশটাকে শেষ করে দেবে। যত তাড়াতাড়ি এরা যায় ততই দেশের মঙ্গল।

First published: 08:50:22 PM Jan 07, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर