Rajib Banerjee| ত্রিপুরায় পা রাখলেন রাজীব বন্দ্যোপাধ্যায়! কেন এই যাত্রা! তোলপাড় রাজনৈতিক মহলে

ত্রিপুরায় রাজীব

Rajib Banerjee| কেন হঠাৎ ত্রিপুরা গমন রাজীবের, এই নিয়েই জল্পনা রাজনৈতিক মহলে।

  • Share this:

#আগরতলা: হঠাৎ ত্রিপুরায় পৌঁছলেন রাজীব বন্দোপাধ্যায়। সূত্রের খবর, আজই ত্রিপুরায় পা রেখেছেন রাজীব। রেওয়াজ মেনেই পুজোও দিয়েছেন ত্রিপুরেশ্বরী মন্দিরে। কেন হঠাৎ ত্রিপুরা গমন রাজীবের, এই নিয়েই জল্পনা রাজনৈতিক মহলে।

ত্রিপুরায় জমি তৈরি করার চেষ্টা করছে তৃণমূল, বহু নেতাই ত্রিপুরায় নিয়মিত যাতায়াত করছেন। এই মুহূর্তে ত্রিপুরায় রয়েছেন ব্রাত্য বসুও। তার মাঝেই সেখানে হঠাৎ কেন রাজীব , রাজনৈতিক মহলে তুমুল জল্পনা তৈরি হয়েছে।  উল্লেখ্য ২০১৬ সাল থেকে রাজীবের সঙ্গে ত্রিপুরার ঘনিষ্ঠ সম্পর্ক।

রাজীব অবশ্য কোনও জল্পনাকে আমল দিতে রাজি নন। তাঁর কথায়, রাজনীতি নিয়ে আলোচনা চাই না। একটা সরকার চলছে মানুষ ভোট দিয়ে একটা সরকারকে নির্বাচিত করেছে ত্রিপুরায়। তাঁর মূল্যায়ণ মানুষই করবে।

কেন হঠাৎ ত্রিপুরায়? কেন হঠাৎ ত্রিপুরায়?

রাজীব স্পষ্ট বলছেন, এই সফর ব্যক্তিগত। তাঁর কথায়, বহুদিন থেকেই ইচ্ছে ছিল ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দেবো। তাই এসেছি। এখানে রাজনীতি খুঁজবেন না।

চিড়ে অবশ্য রাজীবের কথায় ভিজছে না। ত্রিপুরায় দলের সম্প্রসারণ চাইছেন তৃণমূল। গত কয়েকদিনে দেশের সংবাদ শিরোনামে বারবার এসেছে এই রাজ্য, সৌজন্যে তৃণমূল-বিজেপির ধুন্ধুমার।  দিন কয়েক আগে এই রাজ্যেই আক্রান্ত হন তৃণমূলের যুবনেতা সুদীপ রাহা, জয়া দত্তরা। তাঁদের পুলিশ আটক করলে ত্রিপুরায় পা রাখেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক কথায় বললে গোটা দলেরই আসা যাওয়া লেগেই আছে এই রাজ্যে। এরই মাঝে হঠাৎ কেন রাজীব, এই প্রশ্নই ঘোরাফেরা করছে রাজনৈতিক মহলে।

এই খবরটি সবে মাত্র ধরানো হয়েছে। বিস্তারিত আসছে...

Published by:Arka Deb
First published: