এয়ার ইন্ডিয়ার কাছে সংবর্ধনা পেয়ে আপ্লুত ঝুলন

বিশ্বকাপ থেকে ফিরে সংবর্ধনায় ভাসছেন ঝুলন গোস্বামী।

Siddhartha Sarkar
Updated:Aug 08, 2017 08:46 PM IST
এয়ার ইন্ডিয়ার কাছে সংবর্ধনা পেয়ে আপ্লুত ঝুলন
Siddhartha Sarkar
Updated:Aug 08, 2017 08:46 PM IST

#কলকাতা: মঙ্গলবার সিএবি-র বার্ষিক পুরস্কার অনুষ্ঠানে সংবর্ধনার অনেক আগে থেকেই ঝুলন গোস্বামীর সংর্ধনার পালা শুরু হয়ে গিয়েছে ৷  গতকাল, সোমবার সকালে রাজ্য ক্রীড়া দফতরের রাখি বন্ধন উৎসব। সেখানে মন্ত্রী অরূপ বিশ্বাসকে রাখি পরিয়ে দিন শুরু হয়। দুপুরে নিজের অফিস এয়ার ইন্ডিয়ার অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি বিকেলে দমদম নাগেরবাজারের স্কুলের উদ্যোগে সংবর্ধনা।

বিশ্বকাপ থেকে ফিরে সংবর্ধনায় ভাসছেন ঝুলন গোস্বামী। যেখানেই যাচ্ছেন বিশ্বকাপ নিয়ে উত্তর দিতে হচ্ছে। আজ, মঙ্গলবার সিএবির তরফে বিশেষ সম্মান দেওয়া হয় ঝুলনকে।  নেতাজি ইন্ডোরে নগদ দশ লাখ টাকা আর স্মারক তুলে দেওয়া হয় চাকদহ এক্সপ্রেসের হাতে। প্রয়োজনে মেয়েদের ক্রিকেট নিয়ে সিএবির সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনায় বসতে রাজি ঝুলন।

কলকাতায় এয়ার ইন্ডিয়ার অফিসে সংস্থার পূর্বাঞ্চলের ডিরেক্টর ক্যাপ্টেন রোহিত ভাসিন উপস্থিত ছিলেন সংবর্ধনা অনুষ্ঠানে ৷ ২০০৬ সাল থেকে এয়ার ইন্ডিয়ার চাকরি করছেন ঝুলন ৷ এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে বাংলার পেসারের এবং প্রাক্তন অধিনায়কের হাতে তুলে দেওয়া হয় ৫০ হাজার টাকার চেকও ৷ নিজের অফিস থেকে সংবর্ধনা পেয়ে স্বভাবতই আপ্লুত ঝুলন ৷ তিনি বলেন, ‘‘ এয়ার ইন্ডিয়া আপনার পরিবারের মতো ৷ নিজের অফিস থেকে সংবর্ধনা পেয়ে আমি আজ গর্বিত ৷ এয়ার ইন্ডিয়ার কাছ থেকে আমি অনেক চিরকাল অনেক সাপোর্ট পেয়েছি ৷ ’’

First published: 08:46:42 PM Aug 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर