কলকাতায় বিমানসেবিকার রহস্যমৃত্যু, ফ্ল্যাটের নীচে উদ্ধার তরুণীর দেহ

বিমানসেবিকার রহস্যমৃত্যু ঘিরে বুধবার সকালে চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরের প্রফুল্ল কানন এলাকায় ৷

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Aug 16, 2017 03:27 PM IST
কলকাতায় বিমানসেবিকার রহস্যমৃত্যু, ফ্ল্যাটের নীচে উদ্ধার তরুণীর দেহ
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Aug 16, 2017 03:27 PM IST

#কলকাতা: কেষ্টপুরের প্রফুল্লকাননে বিমানসেবিকার রহস্যমৃত্যু। শিলং-এর বাসিন্দা এই তরুণীর নাম খংসিত ক্লারা রাই। প্রফুল্লকাননে তাঁর ফ্ল্যাটের নীচে রাস্তার উপর থেকে ক্লারার দেহ উদ্ধার হয়। গেটের সামনে থেকে উদ্ধার হয় বিয়ারের বোতল। গতরাতে এক বন্ধুর জন্মদিনের পার্টি চলছিল তাঁর ফ্ল্যাটে। চারতলা ফ্ল্যাটের জানলা দিয়ে কিভাবে নীচে পড়ে গেলেন ক্লারা তাই নিয়ে বাড়ছে রহস্য। গতকাল রাতে ক্লারার সঙ্গে থাকা দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

শহরে ফের রহস্যমৃত্যু। বুধবার ভোরে কেষ্টপুরের প্রফুল্লকাননে একটি ফ্ল্যাটের নীচ থেকে উদ্ধার হয় এক যুবতীর দেহ। পেশায় বিমানসেবিকা যুবতীর নাম খংসিত ক্লারা রাই। তিনি শিলংয়ের বাসিন্দা। ফ্ল্যাটে একাই থাকতেন হ্যাপি গো লাইক ক্লারা। ফ্ল্যাটে অবাধ যাওয়া আসা ছিল বন্ধুদের। রাতভর চলত হইহুল্লোর।

বুধবার ভোর চারটে। AC 49 প্রফুল্লকাননের ফ্ল্যাটের নীচে ক্লারার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরনে তাঁর ছোট কালো শর্টস। সাদা স্বচ্ছ টি শার্ট। মাথায় গভীর চোট। গেটের সামনে থেকে উদ্ধার হয় বিয়ারের বোতল। বাগুইআটি থানায় খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে উদ্ধার করে ক্লারার দেহ।

বিল্ডিংয়ের চারতলায় ক্লারার ফ্ল্যাট। বাবাই মেয়েকে এই ফ্ল্যাট কিনে দেন। তিনিও থাকতেন এখানে। পরে শিলং চলে যান ক্লারার বাবা। পাড়ায় সেভাবে কারও সঙ্গে মিশতেন না সুন্দরী বিমানসেবিকা। জানা গেছে মঙ্গলবার রাতে বারটা নাগাদ এক বন্ধু ও বান্ধবী আসেন তাঁর ফ্ল্যাটে। সেখানে বন্ধুর জন্মদিনের পার্টি চলছিল। রাত দুটোয় আরও তিনজন আসেন। পরে সেই তিনজনকে বেরিয়েও যেতে দেখেন প্রতিবেশীরা। ক্লারার সঙ্গে থাকা দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

First published: 10:48:24 AM Aug 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर