• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Hospital Recruitment 2021|| মেডিক্যাল কলেজ-হাসপাতালে প্রচুর পদে নিয়োগ, আজই আবেদন করুন...

Hospital Recruitment 2021|| মেডিক্যাল কলেজ-হাসপাতালে প্রচুর পদে নিয়োগ, আজই আবেদন করুন...

Hospital Recruitment 2021:  সম্প্রতি বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হসপিটালের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন বিভাগে সিনিয়র রেসিডেন্টদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে।

Hospital Recruitment 2021: সম্প্রতি বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হসপিটালের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন বিভাগে সিনিয়র রেসিডেন্টদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে।

Hospital Recruitment 2021: সম্প্রতি বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হসপিটালের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন বিভাগে সিনিয়র রেসিডেন্টদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হসপিটালের (Vardhman Mahavir Medical College and Safdarjung Hospital) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন বিভাগে সিনিয়র রেসিডেন্টদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে www.vmmc-sjh.nic.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১২ অক্টোবর থেকে। প্রার্থীরা আগামী ১ নভেম্বর, ২০২১ তারিখ বিকেল ৩টে পর্যন্ত আবেদন করতে পারবেন। পেস্ক্রাইব ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

আরও পড়ুন: সুবর্ণ সুযোগ! ফুড সেফটি বিভাগে প্রচুর পদে নিয়োগ, দেরি না করে আজই আবেদন করুন...

শূন্যপদের সংখ্যা:

প্রতিষ্ঠানের তরফে মোট ৪৪৭টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

আবেদন ফি:

জেনারেল, ওবিসি এবং অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বর্গের প্রার্থীদের আবেদন ফি বাবদ ৮০০ টাকা দিতে হবে। অন্য দিকে, তফসিলি জাতি, উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদন ফিয়ের জন্য কোনও অর্থ দিতে হবে না। প্রার্থীরা কেবলমাত্র এনইএফটি/ আরটিজিএস, আইএমপিএস বা ইউপিআই দ্বারা আবেদন ফি জমা করতে পারবেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হসপিটাল (VMMC & Safdarjung Hospital)
পদের নাম সিনিয়র রেসিডেন্ট
শূন্যপদের সংখ্যা ৪৪৭
কাজের স্থান নয়াদিল্লি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু ১২.১০.২০২১
শিক্ষাগত যোগ্যতা কিছু জানানো হয়নি
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অফলাইন
আবেদনের শেষ দিন ০১.১১.২০২১

বয়সসীমা:

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী জেনারেল এবং অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বর্গের প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে। অন্য দিকে, তফসিলি জাতি, উপজাতি বর্গের প্রার্থীদের জন্য ৫০ বছরের বয়সসীমা ধার্য করা হয়েছে। ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪৮ বছর পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে।

আরও পড়ুন: আকর্ষণীয় বেতন! ব্যাঙ্কে ৪,১৩৫ পদে শীঘ্রই নিয়োগ, স্নাতক উত্তীর্ণরা আবেদন করুন আজই...

আবেদন পদ্ধতি:

আগ্রহী প্রার্থীদের আগামী ১ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে পেস্ক্রাইব ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়, “Medical Superintendent, VMM College & Safdarjung Hospital, New Delhi 110029”।

Published by:Shubhagata Dey
First published: