কলকাতা থেকে জেলা ধর্মঘট ঘিরে একাধিক জায়গায় উত্তেজনা, রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে অবরোধ

কলকাতা থেকে জেলা ধর্মঘট ঘিরে একাধিক জায়গায় উত্তেজনা, রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে অবরোধ

ঘাটালে রাস্তায় গাড়িতে হামলা ধর্মঘটীদের। গাড়ি কাচ ভেঙে দেওয়ার অভিযোগ ধর্মঘটীদের বিরুদ্ধে।

  • Share this:

#কলকাতা: কেন্দ্রের শ্রমিক বিরোধী নীতি, CAA, NRC, NPR প্রত্যাহার সহ একাধিক দাবিতে দেশজুড়ে ধর্মঘট। পরিষেবা স্বাভাবিক রাখতে কোচবিহারে চলছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের বাস। হামলা থেকে বাঁচতে হেলমেট পড়ে বাস চালাচ্ছেন চালকরা। সরকারি বাস থাকলেও তুলনায় কম বেসরকারি বাস।

কলকাতা থেকে জেলা। ধর্মঘটে যাত্রী পরিষেবা দিতে চলছে সরকারি বাস। নিরাপত্তার জন্য হেলমেট পরে বাস চালাচ্ছেন চালকরা। যাদবপুর, শিয়ালদহ, হাওড়া, কোচবিহার, জলপাইগুড়ি, উলুবেড়িয়া। সব জায়গাতেই হেলমেট পরে বাস চালাতে দেখা গেল চালকদের।

ঘাটালে রাস্তায় গাড়িতে হামলা ধর্মঘটীদের। গাড়ি কাচ ভেঙে দেওয়ার অভিযোগ ধর্মঘটীদের বিরুদ্ধে। ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কের উপর দিয়ে চলছিল গাড়ি। পরিবহণ কর্মীদের অভিযোগ, পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি।

ধর্মঘটে রায়গঞ্জে উত্তেজনা। বেসরকারি বাসে ঢিল মেরে হামলা। অভিযোগ ধর্মঘটীদের বিরুদ্ধে। বাসটি রায়গঞ্জ থেকে ইসলামপুরে যাচ্ছিল। রায়গঞ্জ শহরের দেহশ্রী মোড়ে বাস লক্ষ্য করে ঢিল। হামলায় ভেঙেছে বাসের কাচ।

ধর্মঘটী-পুলিশ ধস্তাধস্তি। রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে ২ পক্ষের ধস্তাধস্তিতে উত্তেজনা।

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় অবরোধ। রাস্তায় টায়ার জ্বালিয়ে পাঁশকুড়ায় ৬ নম্বর জাতীয় সড়কের রাতুলিয়ায় অবরোধ ধর্মঘট সমর্থকদের। রাস্তায় ফেলা হয়েছে কাঠের গুঁড়িও। মিছিল করে স্লোগানিং ধর্মঘট সমর্থকদের।

বর্ধমানে ধর্মঘটীদের হামলা। ধাক্কা দিয়ে থামান হয় টোটো। আতঙ্কে টোটো থেকে নেমে ছুটলেন যাত্রীরা। মাঝ রাস্তায় টোটো দাঁড় করিয়ে চাবি নিয়ে নিলেন ধর্মঘটীরা।

বর্ধমানে ধর্মঘট ঘিরে উত্তেজনা। বাসে উঠে চালককে মারধরের অভিযোগ ধর্মঘট সমর্থকদের বিরুদ্ধে। ভেঙে দেওয়া হয়েছে বাসের আয়না।

ধর্মঘটে বর্ধমানে উত্তেজনা। পেট্রোল পাম্পে ভাঙচুরের অভিযোগ ধর্মঘট সমর্থকদের বিরুদ্ধে।

ধর্মঘটে ধূপগুড়িতে উত্তেজনা। অসমগামী লরির পেঁয়াজ আটকে দিয়েছেন ধর্মঘটীরা। সরকারি বাসও আটকে বিক্ষোভ। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পুলিশ। ধর্মঘট সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি।

ধর্মঘটীদের বিশাল জমায়েত। মালদহের রথবাড়ি মোড়ে জমায়েত। ৩৪ নম্বর জাতীয় সড়কে অবরোধ। সরকারি বাস আটকে অবরোধ।

SUCI-পুলিশ ধস্তাধস্তি। এগরায় ধস্তাধস্তি দুপক্ষের। ধর্মঘাটের সমর্থনে মিছিল আটকাতে গেলে উত্তেজনা।

বারাসতের হেলাবটতলা মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে দু'টি কৌটো বোমা উদ্ধার। স্থানীয়দের অভিযোগ, ধর্মঘটীরাই বোমা রেখে যায়। সকাল ছ'টা নাগাদ বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে বোমা নিষ্ক্রিয় করে।

ধর্মঘটের জেরে বারাসতে অবরোধ। চাঁপাডালি মোড়ে অবরোধ। আমডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কে অবরোধ। অশোকনগরে যশোর রোডে টায়ার জ্বালিয়ে অবরোধ।

First published: January 8, 2020, 10:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर