এনআরএস হাসপাতালে উত্তেজনা

এনআরএস হাসপাতালে উত্তেজনা

চিকিত্সায় গাফিলতির অভিযোগে ফের উত্তেজনা ছড়াল কলকাতার এনআরএস হাসপাতালে ৷ বৃহস্পতিবার সকাল থেকেই জুনিয়র চিকিত্স ও রোগীর পরিজনদের মধ্যে বচসার জেরে উত্তপ্ত হয়ে উঠে হাসপাতাল চত্বর ৷

  • News18
  • Last Updated: January 1, 1970, 5:30 AM IST
  • Share this:

#কলকাতা: চিকিত্সায় গাফিলতির অভিযোগে ফের উত্তেজনা ছড়াল কলকাতার এনআরএস হাসপাতালে ৷ বৃহস্পতিবার সকাল থেকেই জুনিয়র চিকিত্স ও রোগীর পরিজনদের মধ্যে বচসার জেরে উত্তপ্ত হয়ে উঠে হাসপাতাল চত্বর ৷ তার জেরে অবস্থান বিক্ষোভে বসেন জুনিয়র ডাক্তাররা।  এনআরএসের ঘটনায় রোগীর চার পরিজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোররাতে বেলেঘাটার এক বাসিন্দাকে হাসপাতালে আনা হয়।  সুভাস সরোবরের কাছে বাইক দুর্ঘটনায় আহত হন তিনি। তাঁকে হাসপাতালে নিয়ে আসেন চারজন। অভিযোগ, হাসপাতালের জুনিয়র ডাক্তারদের অবিলম্বে স্ক্যান করার জন্য জোর করতে থাকেন তাঁরা। জুনিয়র ডাক্তাররা বলেন, তাঁরাই রোগী দেখে কি চিকিৎসা হবে ঠিক করবেন। এরপরই রোগীর আত্মীয়দের সঙ্গে জুনিয়র ডাক্তারদের বচসা শুরু হয়।  বচসা গড়ায় হাতাহাতিতে। এরপরই হাসপাতালের  ইউএনবি বিল্ডিং-র সামনে বিক্ষোভ অবস্থানে বসেন জুনিয়র ডাক্তাররা। অঘোষিত এই কর্মবিরতির জেরে ব্যাহত হাসপাতালের চিকিৎসা পরিষেবা। এদিকে যে রোগীর চিকিৎসা ঘিরে এত সমস্যা, তাঁকে নিয়ে অন্য হাসপাতালে চলে গেছেন তাঁর আত্মীয় পরিজন। জরুরি বিভাগ ও ইউএনবি ভবনের সামনে বসেছে পুলিশ । নিরাপত্তার দাবিতে অধ্যক্ষ ও সুপারের সঙ্গে বৈঠকে বসেছেন জুনিয়র ডাক্তাররা।

First published: 10:35:24 AM Jan 28, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर