তাপস-সব্যসাচী অনুগামীদের সংঘর্ষে রণক্ষেত্র নিউটাউন ! মোতায়েন পুলিশ-র‍্যাফ

বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত ও বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে সংঘর্ষ বাঁধে

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 06, 2019 07:29 PM IST
তাপস-সব্যসাচী অনুগামীদের সংঘর্ষে রণক্ষেত্র নিউটাউন ! মোতায়েন পুলিশ-র‍্যাফ
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 06, 2019 07:29 PM IST

#কলকাতা: নিউটাউনের নারায়ণপুরে ধুন্ধুমার! শরৎ কলোনিতে ব্যাপক বোমাবাজি, অভিযোগ ওঠে গুলি চলারও! পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি, ইটের ঘায়ে জখম হন কয়েকজন পুলিশকর্মী। স্থানীয় সূত্রে জানা যায়, বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত ও বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। দু’পক্ষের সংঘর্ষে চলে বোমাবাজি, দেদারে গুলি। সব্যসাচী দত্তের কয়েকজন অনুগামীকে আটক করেছে বিধাননগর পুলিশ।

শুরুটা হয়েছিল কাটমানি-বিক্ষোভ দিয়ে। শেষপর্যন্ত তাই গড়াল বোমাবাজিতে। যারজেরে রণক্ষেত্রের চেহারা নিল নিউ টাউনের নারায়ণপুরের শরৎ কলোনি। একে অপরকে লক্ষ করে গুলি-বোমা ছুড়ল বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায় এবং প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তের অনুগামীরা। ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ।

 একজন বিধাননগরের ডেপুটি মেয়র। আরেকজন বিধানগরের প্রাক্তন মেয়র। তৃণমূলের অভ্য়ন্তরীত সমীকরণে এক্কেবারে বিপরীত মেরুতে অবস্থান তাপস চট্টোপাধ্য়ায় এবং সব্যসাচী দত্তের। দু’জনের অনুগামীদের সংঘর্ষে মঙ্গলবার রণক্ষেত্রে পরিণত হল নিউ টাউনের নারায়ণপুরের শরৎ কলোনি।

প্রত্যক্ষদর্শীদের মতে, এলাকায় ব্যাপক বোমাবাজি চালায় দু’পক্ষ। একসময়ে মুড়ি-মুড়কির মতো পড়তে থাকে বোমা। চলে যথেচ্ছ গুলিও। বোমার স্পিন্টারে গুরুতর আহত হন অপর্ণা রায় নামে স্থানীয় এক মহিলা।

পরিস্থিতি সামলাতে এলাকায় বিশাল বাহিনী মোতায়েন করে বিধাননগর কমিশনারেট। নামানো হয় র‍্যাফও। বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে পুলিশ। তখনই এলাকায় বেশ কয়েকটি বাইক ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে তল্লাশি চালিয়ে শরৎ কলোনির আনাচে-কানাচে থেকে বালতি বালতি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। মেলে প্রচুর কার্তুজের খোলও।

Loading...

দিনভর অশান্তির জেরে শরৎ কলোনিতে পুলিশ পিকেট বসানো হয়েছে। চলছে টহলদারিও। কিন্তু এত বোমা কীভাবে মজুত হল এলাকায়? দিনের শেষে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন এলাকাবাসীর। ক্যামেরায় সুমন বসুর সঙ্গে অনুপ চক্রবর্তী ও ভেঙ্কটেশ্বর লাহিড়ি, নিউজ এইটিন বাংলা।

First published: 05:22:16 PM Aug 06, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर