রোগী মৃত্যুতে ধুন্ধুমার ন্যাশনাল মেডিক্যালে

রোগী মৃত্যুতে ধুন্ধুমার ন্যাশনাল মেডিক্যালে

ন্যাশনাল মেডিক্যালে ফের রোগী মৃত্যু ঘিরে ধুন্ধুমার। রোগীর পরিবারের হাতে আক্রান্ত জুনিয়র ডাক্তাররা।

  • Share this:

#কলকাতা: ন্যাশনাল মেডিক্যালে ফের রোগী মৃত্যু ঘিরে ধুন্ধুমার। রোগীর পরিবারের হাতে আক্রান্ত জুনিয়র ডাক্তাররা। প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে জুনিয়র ডাক্তারদের একাংশ। পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের হস্তক্ষেপেও অধরা সমাধানসূত্র। শিকেয় ন্যাশনাল মেডিক্যালের চিকিৎসা পরিষেবা।

ফের চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ। ফের রোগীর পরিবারের হাতে আক্রান্ত জুনিয়র ডাক্তাররা। গত দু'মাসে এই নিয়ে তৃতীয়বার উত্তপ্ত চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল। মারধরের পরই বুধবার সন্ধেয় কর্মবিরতি শুরু করেন জুনিয়র ডাক্তারদের একাংশ।

শ্বাসকষ্টজনিত কারণে বুধবার হাসপাতলে ভর্তি করা হয় বেনিয়াপুকুরের বাসিন্দা মহম্মদ কামালউদ্দিনকে ৷ আইটিইউ-তে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় প্রৌঢ়ের ৷ এরপরই চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলে রোগীর পরিবারের সদস্যরা ৷ মারধর করে বেশ কয়েকজন জুনিয়র ডাক্তারকে ৷  গুরুতর আহত হন গৌরীশঙ্কর মহাপাত্র নামে এক জুনিয়র ডাক্তার ৷ এরপরই অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু করেন জুনিয়র ডাক্তাররা ৷

জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির জেরে শিকেয় চিকিৎসা পরিষেবা। দূর-দূরান্ত থেকে হাসপাতালে এসেও ফিরে যেতে হয়েছে অনেককে। এদিন  পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের হস্তক্ষেপেও কাজে ফেরানো যায়নি জুনিয়র ডাক্তারদের। এই পরিস্থিতিতে সরকারি হাসপাতালের ভূমিকায় ক্ষুব্ধ রোগীর আত্মীয়রা।

First published: 08:45:11 AM Jul 14, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com