Home /News /kolkata /
Arjun Singh: অর্জুন-বিদায়ে কার দায়িত্বে ব্যারাকপুর, স্পষ্ট করল বিজেপি! আরও ভাঙনের আশঙ্কা

Arjun Singh: অর্জুন-বিদায়ে কার দায়িত্বে ব্যারাকপুর, স্পষ্ট করল বিজেপি! আরও ভাঙনের আশঙ্কা

বিশেষ দায়িত্বে শুভেন্দু

বিশেষ দায়িত্বে শুভেন্দু

Arjun Singh: সোমবারের বৈঠকে ব্যারাকপুর সাংগঠনিক জেলা নেতৃত্বকেও তাই তলব করা হয়েছিল। আর সেই বৈঠকেই ব্যারাকপুর সাংগঠনিক জেলার বিশেষ দায়িত্ব দেওয়া হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

  • Share this:

    #কলকাতা: অর্জুন সিংয়ের দলবদলের পর থেকেই চরম আতঙ্কে বিজেপি। আর সেই কারণেই ব্যারাকপুর সাংগঠনিক জেলায় রদবদল করতে শুরু করল বিজেপি। যেহেতু অর্জুন সিং ওই সাংগঠনিক জেলার দায়িত্বে ছিলেন, ফলে ব্যারাকপুর বিজেপি সংগঠনে অর্জুন ঘনিষ্ঠরাই রয়ে গিয়েছিলেন। সোমবারের বৈঠকে ব্যারাকপুর সাংগঠনিক জেলা নেতৃত্বকেও তাই তলব করা হয়েছিল। সূত্রের খবর, সেই বৈঠকেই ব্যারাকপুর সাংগঠনিক জেলার বিশেষ দায়িত্ব দেওয়ার কথা উঠে আসে  রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ক্ষেত্রে। তাহলে দায়িত্বে কি শুভেন্দুই? বিজেপি সূত্রের খবর, শুভেন্দুর পাশাপাশি সুকান্ত মজুমদারকেও ব্যারাকপুর সাংগঠনিক জেলার নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসার কথা বলা হয়েছে দলের শীর্ষ নেতৃত্বের তরফে।

    বিজেপি সূত্রের খবর, আগামী ২৫ মে ব্যারাকপুরের নেতৃত্বকে নিয়ে ব্যারাকপুরে সাংগঠনিক বৈঠক করবেন শুভেন্দু। প্রসঙ্গত, ৩০ মে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে। তার আগেই শুভেন্দুর বৈঠক নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে।

    এদিনের বৈঠকে ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত মালব্যও। অর্জুন ব্যারাকপুরের দায়িত্ব নেওয়ার পর ২১ জনের যে কমিটি তৈরি হয়েছিল, তা থেকে অর্জুন ঘনিষ্ঠ অন্তত ৮ জন নেতা তৃণমূলে যোগ দেবে। বৈঠকে অমিত মালব্যকে জানাল জেলা নেতৃত্ব।

    আরও পড়ুন: আলাদা জঙ্গলমহল রাজ্য! BJP সাংসদ সৌমিত্রের মন্তব্যে তোলপাড়, কেন এই দাবি?

    আর সেই সূত্রেই ব্যারাকপুরে বুথ, শক্তিকেন্দ্র থেকে মণ্ডল ও জেলা কমিটিতে রদবদল হবে। জেলার মতামত শোনার পর রাজ্য নেতৃত্ব জেলা সভাপতি ও জেলা সংগঠন সম্পাদক আলোচনা করে পরিবর্তন করবেন। তবে অর্জুন সিং বিজেপি ছাড়ায় দলের ক্ষতি হবে মেনে নিলেন ফাল্গুনী পাত্র। বর্তমানে ফাল্গুনী বিজেপির রাজ্য কমিটির সদস্য। তবে সংগঠন অটুট থাকবে।

    আরও পড়ুন: অর্জুন দল ছাড়তেই আশঙ্কা, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত বিজেপির! যা হতে চলেছে...

    বিজেপি নেতৃত্বের বক্তব্য, অর্জুন সিং নিজের প্রভাব খাটিয়ে জেলা কমিটিতে তাঁর ঘনিষ্ঠদের অন্তর্ভূক্ত করেছিলেন। অর্জুনের দলবদলের পরেই এবার ব্যারাকপুর সাংগঠনিক জেলার নতুন কমিটি তৈরি করার পথে বিজেপি। সেই সূত্রেই কেন্দ্রীয় নেতৃত্ব বঙ্গ বিজেপি নেতৃত্বকে সঙ্গে নিয়ে বৈঠকে বসেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Arjun singh, Suvendu Adhikari

    পরবর্তী খবর