জল্পনার অবসান! বিজেপি-তেই যোগ দিলেন তনুশ্রী চক্রবর্তী

জল্পনার অবসান! বিজেপি-তেই যোগ দিলেন তনুশ্রী চক্রবর্তী

বিজেপি-তেই যোগ দিলেন তনুশ্রী চক্রবর্তী

বেশ কয়েকদিন ধরেই কান পাতলেই শোনা যাচ্ছিল এবার বিজেপি-তে যোগ দিতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আজই গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: অবশেষে জল্পনার অবসান। বেশ কয়েকদিন ধরেই কান পাতলেই শোনা যাচ্ছিল এবার বিজেপি-তে যোগ দিতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আজই গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি। বিজেপি নেতা দিলীপ ঘোষ তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন। তাঁরই সঙ্গে যোগ দেন তৃণমূলে টিকিট না পাওয়া সোনালি গুহ, রবীন্দ্রনাথ ভট্টচার্য।

    এদিন শুভেন্দু অধিকারী, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে যোগদান পর্ব হয়। সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী জানান, আজ নারী দিবস। তাই এই বিশেষ দানে তিনি তাঁর জীবনেরও একটি বিশেষ অধ্যায় শুরু করলেন।

    তনুশ্রী বলেন, "আজ নারী দিবস। সব সময়ে মানুষের জন্যই কাজ করেছি। মানুষকে আনন্দ দিয়েছি। আজ নতুন জন্ম আমার। বিশ্ব নারী দিবস আজ। আজ একটা গুরুত্বপূর্ণ পদক্ষেপ আমার।"

    প্রসঙ্গত, বিগত কয়েকদিনে বিজেপি ও তৃণমূল দুই দলেই বিনোদন জগতের বহু তারকা যোগ দিয়েছেন। তৃণমূলের প্রার্থী তালিকায় যেমন প্রার্থী তালিকার মধ্যেও জায়গা করে নিয়েছেন বহু তারকা। বিজেপির প্রথম দুই দফার তালিকা প্রকাশ পেয়েছে। তার মধ্যে ক্রিকেট তারকা অশোক দিন্দার নাম রয়েছে। তিনি পূর্ব মেদিনীপুরের ময়না বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী দাঁড়াচ্ছেন। বাকি প্রার্থী তালিকা এখনও প্রকাশিত হয়নি। সেই তালিকায় তারকাদের নাম থাকে কিনা তা এখন দেখার অপেক্ষা।

    সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেতা যশ দাশগুপ্ত। গত কাল ব্রিগেডের মঞ্চে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। নরেন্দ্র মোদি তাঁকে বাংলার ঘরের ছেলে হিসেবে পরিচয় করান।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0