হোম /খবর /বিনোদন /
'বাড়ির বাইরে ওরা কারা!' টলি অভিনেত্রীর বাড়িতে হামলার অভিযোগ, আতঙ্কে পরিবার

Actress: 'বাড়ির বাইরে ওরা কারা!' টলি অভিনেত্রীর বাড়িতে হামলার অভিযোগ, আতঙ্কে পরিবার

টলি অভিনেত্রীর বাড়িতে হামলার অভিযোগ। ছবি সৌজন্যে অভিনেত্রীর ফেসবুক পেজ

টলি অভিনেত্রীর বাড়িতে হামলার অভিযোগ। ছবি সৌজন্যে অভিনেত্রীর ফেসবুক পেজ

Actress: হামলার জেরে আতঙ্কে রয়েছে পুরো পরিবার। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা

  • Local18
  • Last Updated :
  • Share this:

কলকাতা: টলিউড অভিনেত্রী সুচরিতা বিশ্বাসের বাড়িতে হামলা চালানোর অভিযোগ। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার ঢালুয়ায়। ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের। হামলার জেরে আতঙ্কে রয়েছে পুরো পরিবার। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা ৷

অভিনেত্রী সুচরিতা বিশ্বাসের সঙ্গে ২০১১ সালে বিয়ে হয় নরেন্দ্রপুর থানা এলাকার শ্রীনগরের বাসিন্দা পিনাকী মজুমদারের সাথে। ২০১৫ সালে তাঁদের মধ্যে ডিভোর্সও হয়ে যায়। আচমকা ১০ তারিখ পিনাকী কয়েকজনকে নিয়ে এসে সুচরিতার বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ।

পরেরদিন অর্থাৎ ১১ তারিখেও হামলা চালানো হয়েছে বলে পরিবারের অভিযোগ ৷ জোর করে বাড়ির দরজা ভাঙা হয়। অভিনেত্রীর দাবি, সেইসময়ে তিনি বাড়িতে ছিলেন না। তাঁর মা কল্পনা বিশ্বাস বাড়িতে ছিলেন। অভিযোগ, তাঁর মা কে মারধর করা হয়। গয়না ছিনতাই করা হয় বলে অভিযোগ।

 

অভিনেত্রীর বাবা নিমাই চন্দ্র বিশ্বাসকেও মারধর করা হয় বলে অভিযোগ। অভিনেত্রীর দাবি, তাঁর বাবার কাছে ২ লাখ টাকা চাওয়া হয়। অভিযোগ, জোর করে একটি চেকে ২ লক্ষ টাকা লিখিয়েও নেওয়া হয় এবং তাতে সইও করিয়ে নেওয়া হয় বলে দাবী নিমাই বাবুর। এই ঘটনায় ১১ তারিখ রাতে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন,  মিনিটে মিনিটে শক্তি বাড়াচ্ছে ‘মোকা’! কোথায় করছে ল্যান্ডফল, বাংলায় কতটা প্রভাব

আরও পড়ুন, প্রাথমিকে একসঙ্গে ৩৬ হাজার চাকরি বাতিল! নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

ঘটনার পরেই সোশ্যাল মিডিয়াতে একের পর এক পোস্ট করতে থাকেন অভিনেত্রী। সেই সঙ্গে বিভিন্ন ভিডিও আপলোড করেন তিনি। তাঁর দাবি, একাধিকবার তাঁর বাড়িতে হামলা হয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি এবং তাঁর গোটা পরিবার। এই ঘটনায় মারপিট করার অভিযোগ দায়ের হয়েছে বলে নরেন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ

অর্পণ মণ্ডল

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Actress, Tollywood