মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী, দেদার খাচ্ছেন মিষ্টি!

"সবাই আমায় খুব 'প্যাম্পার' করছে। সেটা দারুণ ভাল লাগছে।"

"সবাই আমায় খুব 'প্যাম্পার' করছে। সেটা দারুণ ভাল লাগছে।"

  • Share this:

    #কলকাতা : আরও এক সুখবর টলিপাড়ায়। আগামী জুনেই মা হচ্ছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। দুই থেকে তিন হচ্ছেন রজত-সোনালী। সেই কারণেই কাজ থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়ে নিলেন অভিনেত্রী (Sonali chowdhury)।

    এই নিয়ে এক প্রতিক্রিয়ায় টেলিদুনিয়ায় জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ”সুখবর আসছে, এখন নিজের জন্যে অনেক যত্ন নিতে হবে। এখনও পর্যন্ত আমি ফিট অ্যান্ড ফাইন। এবার কিছুদিন ছুটি নেব। আপাতত কিছুদিন কাজ করছি না।"

    গত বছর পুজোর সময় সুখবরটি আসে পরিবারে। তারপর থেকেই প্ল্যানিং শুরু করে দেন এই দম্পতি। অভিনেত্রী বলেন, "তখনই পরিকল্পনা মতো একাধিক প্রোজেক্ট সম্পূর্ণ করে আগেই কাজ সেরে নিয়েছি। এবার কিছুদিনের ছুটি। পরিবারে নতুন সদস্য আসার পর, ওর সঙ্গে অনেকটা সময় কাটিয়ে ফের শ্যুটিংয়ে ফিরব।”

    সঙ্গে অভিনেত্রী আরও বলেছেন, ”এই সময়টা পরিবারের সবাই এখন খুব আদর যত্নে রাখছে। সবার থেকেই ভালোবাসা পাচ্ছি। সবাই আমায় খুব 'প্যাম্পার' করছে। সেটা দারুণ ভাল লাগছে।"

    চল্লিশের দোরগোড়ায় এসে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। তাই পরিবারের পক্ষ থেকেও রয়েছে বিশেষ দেখভাল। আপাতত ছুটিতে চুটিয়ে মিষ্টি খেয়ে চলেছেন ফিটনেস ফ্রিক সোনালী। মিষ্টি চিরদিনই খুব পছন্দের তাঁর। কিন্তু গ্ল‍্যামার দুনিয়ায় ফিগার বজায় রাখার জন‍্য মিষ্টিসুখ থেকে বঞ্চিতই থাকতে হয়েছে এই দুষ্ট মিষ্টি টেলি নায়িকাকে। তাই এখন সুযোগ পেয়ে প্রাণভরে মিষ্টি খেয়ে নিচ্ছেন সোনালী।

    সোনালীর কথায়, তিনি একেবারে সুস্থ রয়েছেন। কিন্তু কাজটা আপাতত বন্ধ। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর যখন পান তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলেন তিনি। তারপর দুটো ছবি ও টেলিভিশনের কয়েকটি কাজও হাতে আসে। কিন্তু সেসব আপাতত সরিয়ে রেখেছেন সোনালী।

    অভিনয় জগতে বহুদিন হয়ে গিয়েছে সোনালীর। অত‍্যন্ত পরিচিত মুখ তিনি বাংলা সিরিয়ালের। অগ্নিপরীক্ষা, রাজা গজা, জল নূপুর, সাত ভাই চম্পা-সহ বহু সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষায় অপর্ণার চরিত্রে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন সোনালী। কয়েকটি বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি। আপাতত সে সবে বিরতি।

    Published by:Sanjukta Sarkar
    First published: