• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • শিবপুর নয়, 'সাতে-পাঁচে' থাকতে রুদ্রনীলকে 'কঠিন' ভবানীপুরে পাঠাল বিজেপি!

শিবপুর নয়, 'সাতে-পাঁচে' থাকতে রুদ্রনীলকে 'কঠিন' ভবানীপুরে পাঠাল বিজেপি!

টাফ সিটে রুদ্রনীল

টাফ সিটে রুদ্রনীল

তৃণমূল সরকারের আমলে দু'দুটি সরকারি পদে বসা রুদ্রনীল বলেছিলেন, 'মানুষের জন্য কাজ করতে পারছিলাম না। এবার তাই করতে চাই।'

  • Share this:

    #কলকাতা: লকডাউনে তিনি বলেছিলেন, 'দাদা আমি সাতে-পাঁচে থাকি না'। কিন্তু লকডাউন উঠতেই তিনি 'সাতে-পাঁচে' থাকার জন্য বিজেপিকেই বেছে নেন। রাজীব বন্দ্যোপাধ্যায়দের সঙ্গে দিল্লি গিয়ে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তৃণমূল সরকারের আমলে দু'দুটি সরকারি পদে বসা রুদ্রনীল বলেছিলেন, 'মানুষের জন্য কাজ করতে পারছিলাম না। এবার তাই করতে চাই।' একইসঙ্গে হাওড়ার ভূমিপুত্র হওয়ার কারণে তিনি আশা করেছিলেন, তাঁকে হাওড়ার বিশেষত শিবপুর আসনটিতে দাঁড় করাতে পারে বিজেপি। সেই মতো হাওড়ায় দলের হয়ে প্রচার সারছিলেন তিনি। কিন্তু শিবপুর নয়, বিজেপি তাঁকে ভোটে লড়ার জন্য পাঠাল মমতা বন্দ্যোপাধ্যায়ের 'কেন্দ্র' ভবানীপুরে। এবার রুদ্রনীলের লড়াই রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে।

    ভবানীপুর কেন্দ্র থেকে জিতেই মুখ্যমন্ত্রী হয়েছিলেন মমতা। ২০১৬ সালেও ভবানীপুরকেই বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু এবার রীতিমতো চমকে দিয়ে নিজে লড়ার জন্য নন্দীগ্রামকে বেছে নেন মমতা। ফলে তাঁর কেন্দ্র ভবানীপুরে বেছে নেওয়া হয় শোভনদেবকে। আর এবার তাঁর বিরুদ্ধেই লড়তে যাচ্ছেন রুদ্রনীল।

    কতটা কঠিন লড়াই? রুদ্রনীলের জবাব, 'লড়াই কঠিন নয়। আমি মানুষের সঙ্গে কথা বলব। ভবানীপুরের মানুষ আমার হয়ে কথা বলবেন। মুখ্যমন্ত্রীর পুরনো কেন্দ্র হতে পারে, কিন্তু আমার লড়াই আদর্শের। মানুষ তা বুঝবেন। আমি একটুও ভয় পাচ্ছি না।'

    নবান্ন দখলের লড়াইয়ে এবার তারকাদের প্রার্থী করায় বিশেষ নজর দিয়েছে গেরুয়া শিবির। ইতিমধ্যে তনুশ্রী চক্রবর্তী,পায়েল সরকার, যশ, অঞ্জনা বসু, পাপিয়া অধিকারীদের প্রার্থী করেছে বিজেপি। আর এবার প্রার্থী তালিকায় জায়গা পেলেন রুদ্রনীল, পার্নো মিত্র, অগ্নিমিত্রা পালদের।

    তবে, রুদ্রনীল যতই বলুন, লড়াই কঠিন নয়, ইতিমধ্যেই ভবানীপুরকে নিজের 'বড় বোন' বলে উল্লেখ করেছেন। জানিয়ে দিয়েছেন, শোভনদেবের মতো এলাকার মানুষই তাঁর পরিবর্তে দায়িত্ব সামলাতে পারবেন। অর্থাৎ রুদ্রর লড়াই শুধু শোভনদেবের সঙ্গে নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ছায়ার' সঙ্গেও।

    Published by:Suman Biswas
    First published: