প্রেমিকা কৌশানী তৃণমূলের প্রার্থী! বিজেপি-তে যোগ দিলেন বনি সেনগুপ্ত

প্রেমিকা কৌশানী তৃণমূলের প্রার্থী! বিজেপি-তে যোগ দিলেন বনি সেনগুপ্ত

বিজেপি-তে যোগ দিলেন বনি সেনগুপ্ত

বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল, বিজেপিতে যোগ দিতে পারেন বনি। অবশেষে সেই জল্পনার অবসান। কিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছেন বনির প্রেমিকা তথা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: বিজেপিতে ফের তারকাযোগ। এবার গেরুয়া শিবিরে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল, বিজেপিতে যোগ দিতে পারেন বনি। অবশেষে সেই জল্পনার অবসান। কিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছেন বনির প্রেমিকা তথা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

    কৌশানী এমনকি তৃণমূলের হয়ে কৃষ্ণনগর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থীও হয়েছেন। শুধু কৌশানীই নন। বনির মা পিয়া সেনগুপ্তও কিছুদিন আগে ঘাসফুল শিবিরে যোগ দেন। কিন্তু বনি আজ যোগ দিলেন গেরুয়া শিবিরে। বিজেপি নেতা দিলীপ ঘোষ ও রাজীব বন্দ্যোপাধ্যায় তাঁর হাতে পতাকা তুলে দিলেন আজ।

    বনি এদিন বিজেপিতে যোগ দিয়ে বলেন, "আমি মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনদের নির্দেশ মতোই চলব।" অন্যদিকে বনির প্রেমিকা তৃণমূলের প্রার্থী হয়ে ইতিমধ্যেই প্রচারও শুরু করে দিয়েছেন। নারী দিবসের মঞ্চে কৌশানীও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন। জয় বাংলা স্লোগান তুলে এদিন তিনি বলেন, "এই জনজোয়ার বলে দিচ্ছে, বাংলা আসলে নিজেকে মেয়েকেই চায়।"

    প্রসঙ্গত, বিগত কয়েকদিনে বিজেপি ও তৃণমূল দুই দলেই বিনোদন জগতের বহু তারকা যোগ দিয়েছেন। তৃণমূলের প্রার্থী তালিকায় যেমন প্রার্থী তালিকার মধ্যেও জায়গা করে নিয়েছেন বহু তারকা। বিজেপির প্রথম দুই দফার তালিকা প্রকাশ পেয়েছে। তার মধ্যে ক্রিকেট তারকা অশোক দিন্দার নাম রয়েছে। তিনি পূর্ব মেদিনীপুরের ময়না বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী দাঁড়াচ্ছেন।এছাড়া বুধবার প্রথম অভিনেতা প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। গেরুয়া শিবিরের হয় খড়গপুর থেকে লড়বেন হিরন। সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেতা যশ দাশগুপ্ত। রবিবার ব্রিগেডের মঞ্চে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। নরেন্দ্র মোদি তাঁকে বাংলার ঘরের ছেলে হিসেবে পরিচয় করান।
    Published by:Swaralipi Dasgupta
    First published: