ফের কাঠগড়ায় অ্যাপোলো, ঠিক সময়ে অপারেশন না করায় বাদ দিতে হল রোগীর পা

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 25, 2017 08:22 PM IST
ফের কাঠগড়ায় অ্যাপোলো, ঠিক সময়ে অপারেশন না করায় বাদ দিতে হল রোগীর পা
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 25, 2017 08:22 PM IST

#কলকাতা: গাফিলতির অভিযোগে ফের কাঠগড়ায় অ্যাপোলো হাসপাতাল। এবার, উপযুক্ত সময়ে অপারেশন না করায় রোগীর বাঁ পা বাদ দিতে হয়েছে বলে অভিযোগ অ্যাপোলোর বিরুদ্ধে। চেকে বিল মেটানোয় প্যান কার্ডও আটকে রাখা হয়েছে বলে অভিযোগ। হাসপাতালের বিরুদ্ধে ফের অভিযোগ দায়ের হয়েছে ফুলবাগান থানায়।

সঞ্জয় রায়ের মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিল একাধিক হাসপাতালে চিকিৎসার নামে ব্যবসার পরিণাম। তারপর, একে একে সামনে আসছে অ্যাপোলো হাসপাতালের নানা কীর্তি। এবার  গাফিলতির শিকার বেলেঘাটার শতাব্দী চক্রবর্তী। গত পয়লা ফেব্রুয়ারি দুর্ঘটনায় পড়ে শতাব্দী। তারপর থেকে হয়রানি শুরু বলে অভিযোগ।

সাত দিনে বিল সাত লক্ষ ছাড়ালেও, শতাব্দীর অবস্থার কোনও উন্নতি হয়নি বলে অভিযোগ। ৭ ফেব্রুয়ারি অ্যাপোলো থেকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয় শতাব্দীকে। হাসপাতালে চেক জমা দিতেই তৈরি হয় জটিলতা। জমা রেখে দেওয়া হয় প্যান কার্ডও।

প্যান কার্ড জমা রেখে অন্য হাসপাতালে স্থানান্তরিত করলেও বিপদ কাটেনি শতাব্দীর। বরং, বড়সড় ক্ষতির মুখে পড়তে হয় তাঁকে। অভিযোগ, অ্যাপোলোর ভুলেই তাঁর বাঁ পা বাদ দিতে হয়।

শনিবার, অ্যাপোলো কর্তৃপক্ষের বিরুদ্ধে ফুলবাগান থানায় অভিযোগ দায়ের হয়। ডানকুনির সঞ্জয় রায়ের ক্ষেত্রে বিল মেটানোর জন্য এফডি জমা রাখে হাসপাতাল কর্তৃপক্ষ। বেলেঘাটার শতাব্দী চক্রবর্তীর ক্ষেত্রে জমা রাখা হয় প্যান কার্ড।

First published: 08:22:04 PM Mar 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर